মাদারীপুরে সড়ক দুর্ঘটনায় এনজিও কর্মী নিহত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২১, ২১:৩৯

মাদারীপুর শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গনের সামনে মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে বুধবার দুপুর দেড়টার দিকে পিকআপ গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এনজিও কর্মী ইমারত হোসেন মোল্লা (৪৮) মারা গেছেন। এ ঘটনায় গাড়ির চালক ও হেলপারকে আটক করেছে পুলিশ।

নিহত ইমারত হোসেন মোল্লা ফরিদপুরের ভাঙ্গা উপজেলার দাড়িয়ার মাঠ গ্রামের ফজলুল হক মোল্লার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুর গণউন্নয়ন প্রচেষ্টার রাজৈর খালিয়া শাখার মাঠ সংগঠক ইমারত হোসেন মোল্লা মোটরসাইকেলের রেজিস্ট্রেশন করার জন্য মাদারীপুর শহরে আসেন। মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কে শহরের লেকেরপাড় স্বাধীনতা অঙ্গন দিয়ে রাজৈরে যাচ্ছিলেন। এ সময় শরীয়তপুরগামী বার্জার রঙের একটি পিকআপ সামনে থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে পিকআপের নিচে চলে যায়। মোটরসাইকেল আরোহী ছিটকে রাস্তায় পড়ে যান। পরবর্তীতে পুলিশ ও স্থানীয় লোকজন এসে গুরুতর আহত মোটরসাইকেল আরোহী ও পিকআপের ড্রাইভার, হেলপারকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মোটরসাইকেল আরোহী ইমারত হোসেন মোল্লাকে মৃত ঘোষণা করেন। পিকআপের ড্রাইভার চট্টগ্রাম জেলার আনোয়ারা এলাকার মৃত শফিকুল আলমের ছেলে ফরহাদ হোসেন (২৫)সহ হেলপারকে আটক করে পুলিশ থানা নিয়ে যায়।

রাজৈর উপজেলার খালিয়া গণউন্নয়ন প্রচেষ্টার পরিচালক কার্যক্রম খন্দকার নুরুল হক শওকত বলেন, ইমারত হোসেন সম্প্রতি একটি নতুন মোটরসাইকেল কিনেন। সেই মোটরসাইকেলের রেজিস্ট্রেশন করার জন্য সকালে মাদারীপুর বিআরটিএ অফিসে যান। তিনি আমাদের অফিসে মাঠ সংগঠক পদে চাকরি করতেন।

সদর মডেল থানার এসআই হাসানুজ্জামান বলেন, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ মোটরসাইকেল আরোহী ও পিকআপ গাড়ির ড্রাইভার, হেলপারকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে আনার পর মোটরসাইকেল আরোহীকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পিকআপের ড্রাইভার ও হেলপারকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে।

(ঢাকাটাইমস/৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :