সাতক্ষীরায় শিশু ‘ধর্ষণ’: টাকায় মীমাংসার চেষ্টা

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ জুন ২০২১, ২২:৫০

সাতক্ষীরায় ১২ বছরের শিশুকে ধর্ষণের পর গর্ভপাত করানোর অভিযোগ উঠেছে নজরুল ইসলামের বিরুদ্ধে। স্থানীয়ভাবে চাপ প্রয়োগ করে ২৫ হাজার টাকায় মীমাংসা করা হয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরা শহরের বাটকেখালি এলাকায়।

ভুক্তভোগীর পিতা সাতক্ষীরা প্রেসক্লাবে এসে ঘটনার বিবরণে বলেন, গত রমজান মাসে তার কন্যা পাশের বাড়ি নজরুল ইসলামের ছাদে প্রতিদিন যেত। একদিন নজরুলের বাড়ি কেউ না থাকায় আমার কন্যাকে টাকা ও খাবার কিনে দেওয়ার প্রলোভন দেখিয়ে ঘরে ডাকে। আমার কন্যা ঘরে যেতেই তার গায়ে হাত দেয়। বাধা দিলেও তার কোন কথা না শুনে ধর্ষণ করে। বিষয়টি বাবা মায়ের সঙ্গে না বলার জন্য ভয় প্রদর্শন করে। এভাবে আমার কন্যাকে তিনবার ধর্ষণ করে।

গতমাসে আমার কন্যা বুঝতে পারে সে সন্তান সম্ভবা। সে সময় আমার কন্যা বিষয়টি তার মাকে সব খুলে বলে। পরবর্তীতে নজরুল ইসলামের স্ত্রী কৌশলে আমার কন্যাকে ডেকে নিয়ে সকলের অগচরে ওষুধ খাইয়ে দেয়। তখন গর্ভপাত হয়ে যায়।

জানা গেছে, ভুক্তভোগী পরিবারটি অসহায় প্রকৃতির হওয়ায় গত মঙ্গলবার রাতে স্থানীয় কথিত গণ্যমান্য ব্যক্তিরা বিভিন্ন ভয় প্রদর্শন করে ২৫ হাজার টাকায় মীমাংসা করে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন।

এ বিষয়ে বাটকেখালি গ্রামের সন্তোসের ছেলে নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি ভুল করে ফেলেছি। বুঝতে পারিনি এমন হবে। পাশাপাশি বসবাস। কিভাবে মীমাংসা করব সেই চেষ্টা করছি।

এ বিষয়ে সাতক্ষীরা সদর থানার ওসি দেলোয়ার হোসেন জানান, অভিযোগ দিলে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :