জন্মনিয়ন্ত্রণ ওষুধের বিজ্ঞাপনে নুসরাত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০২১, ১৪:৪৩ | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১১:৪৯

মা হতে যাওয়ার বিতর্কের মাঝেই গর্ভনিরোধন ওষুধের সংস্থার প্রচারে দেখা গেল ওপার বাংলার সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানকে। যা ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে এবং মুহূর্তেই তা ভাইরাল। নুসরাতের ওই বিজ্ঞাপনে সেই সমস্ত নারীদের গল্প উঠে এসেছে, যারা সমাজের বিরুদ্ধে লড়াই করেছেন নিজেদের স্বার্থে।

এই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাস্যাডর হিসেবে নুসরাত জাহান বুধবার কারও নাম উল্লেখ না করে স্বামী নিখিলের সমস্ত অভিযোগের বিরোধিতা করে বিবৃতি জারি করেন। নিখিলকে তোপ দেগে তিনি ইনস্টাগ্রামে লেখেন, ‘ধনী’ বলেই একজন একা নারীকে যেমন খুশি বলা যায়, তাকে ছোট করা যায়, এমন অধিকার কেউ কাউকে দেয়নি।

নুসরত এও জানান, তিনি যথেষ্ট পরিশ্রম করে নিজের জায়গা তৈরি করেছেন। অভিনেত্রীর কথায়, ‘এই সাফল্য সম্পূর্ণ আমার নিজের। এই সাফল্যের আলোয় আমি কাউকে আলোকিত হতে দেব না’। নায়িকার এই বক্তব্য সেই বিজ্ঞাপনের বক্তব্যের মতোই, ‘তোমার লড়াই, আমাদের শক্তি’।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। তবে ছয় মাসেরও বেশি সময় ধরে তারা আলাদা থাকছেন। তবে নুসরাত একা নন, তিনি এই কয়েক মাস ধরে তার বর্তমান প্রেমিক অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে একই ফ্ল্যাটে থাকছেন বলে গুঞ্জন। শোনা যাচ্ছে, তিনি যশের সন্তানের মাও হতে চলেছেন।

ঢাকাটাইমস/১০জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :