বিয়েকে ‘লিভ ইন’ আখ্যা, সোশ্যালে হাসির খোরাক নুসরাত

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০২১, ১৪:৪০ | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১৩:৩৫

একটার পর একটা সম্পর্কে জড়িয়ে আগেই তিনি নিজেকে বিতর্কিত করে ফেলেছেন। এবার নিখিল জৈনের সঙ্গে করা বিয়েটাকে লিভ-ইন আখ্যা দিয়ে বোধহয় ক্যারিয়ারের সবচেয়ে বড় বিতর্কে জড়ালেন ওপার বাংলার অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। বুধবার সকালে ইনস্টাগ্রামে পোস্ট দিয়ে এই নায়িকা জানান, নিখিলের সঙ্গে তার বিয়ে হয়নি। তারা শুধু লিভ-ইন সম্পর্কে ছিলেন। এছাড়া নিখিলের সঙ্গে বিয়ের আসরে তোলা সমস্ত ছবিও ডিলিট করে দিয়েছেন তিনি।

তবে ইনস্টাগ্রাম থেকে মুছে ফেললেও নুসরাতের ফেসবুক পেজে এখনো জ্বলজ্বল করছে তার এবং নিখিলের বিয়ের ছবি। সেখানে এই দম্পতির ঘনিষ্ঠ মুহূর্তের কিছু ছবিও রয়েছে। দুই বছর পুরোনা এসব পোস্টেই ঝাঁপিয়ে পড়েছেন নেটিজেনরা। সেখানে নুসরাতকে নিয়ে করা হচ্ছে একের পর এক বিরূপ মন্তব্য এবং কটাক্ষ। শেয়ার করা হচ্ছে ব্যাঙ্গাত্মক মিম।

কেউ লিখেছেন, ‘এত খরচ করে লিভ ইন। আমরা তাহলে বোকা হলাম দুই বছর ধরে।’ আরেকজনের মন্তব্য, ‘একদিন আমিও বড়লোক হবো আর এমন খরচা করে সেজেগুজে লিভ-ইন করব।’ পাপড়ি দাশ রায় নামে এক নারী নেটগেরিক লিখেছেন, ‘এভাবে লিভ ইন হয়? আমাকে টাকাগুলো দিতে পারতো’।

২০১৯ সালের ১৯ জুন তুরস্কে বিয়ে হয়েছিল নিখিল-নুসরাতের। সেখান থেকে ফিরে কলকাতার এক বিলাসবহুল হোটেলে রিসেপশন পার্টি দিয়েছিলেন নবদম্পতি। সেই অনুষ্ঠানে টলিউডের বহু তারকাদের পাশাপাশি নিখিল-নুসরাতকে শুভেচ্ছা জানাতে উপস্থিত হয়েছিলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। সেই সময়কার একাধিক ছবিও ট্রোল, মিমের খোরাক জোগাচ্ছে নেটাগরিকদের।

এক সময় নিখিলের পোশাক ব্র্যান্ড রঙ্গোলির শুভেচ্ছাদূত ছিলেন স্ত্রী নুসরাত জাহান। সেই ছবি এখনো সযত্নে সাজানো নায়িকার ফেসবুক পেজে। ‘সহবাস’ সঙ্গী নিখিলের সঙ্গে নুসরাতের হাসিমুখ জ্বলজ্বল করছে সেখানে। ছবির উপরে লেখা, ‘আমি আসছি, সঙ্গে জামাই। আসর জমাতে শালিদের চাই।’ এই ছবিও চোখ এড়ায়নি নেটাগরিকদের। তাদের প্রশ্ন, সহবাসই যদি করে থাকেন, তবে সিঁথিতে সিঁদুর পরে নিখিলকে জামাই বলেছিলেন কেন?

আর মাত্র ৯ দিন পর নিখিল-নুসরাতের বিয়ের দুই বছর পূর্ণ হতো। বিশেষ এ দিনটির আগেই নিজেদের বিয়েকে ‘সহবাস’ আখ্যা দিলেন নায়িকা। বুধবার সকালে ইনস্টাগ্রামে তিনি দাবি করেন, নিখিল এবং তিনি শুধু লিভ ইন করেছেন। তাদের কোনো আইনি বিয়ে হয়নি। তাই তাদের মধ্যে বিবাহ বিচ্ছেদ হওয়ার প্রশ্নই ওঠে না। কিন্তু নিজের মন্তব্যে এখন নিজেই ঘায়েল হচ্ছেন সাংসদ অভিনেত্রী। এই জল কতদূর গড়ায় সেটাই দেখার।

ঢাকাটাইমস/১০জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :