দেশে রেডমি নোট ১০এস আনল শাওমি

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১৬:০৮

শাওমি বৃহস্পতিবার বাংলাদেশের বাজারে রেডমি নোট ১০ সিরিজের নতুন ফোন ‘নোট ১০এস’ উন্মোচন করেছে। স্লিক ডিজাইন, অসাধারণ ক্যামেরা, দুর্দান্ত পারফরম্যান্স ও স্মুথ ডিসপ্লে দিয়ে রেডমি নোট ১০ এবং রেডমি নোট ১০ প্রো’র মাঝামাঝি একটা ডিভাইস হিসেবে রেডমি নোট ১০এস আনা হচ্ছে। বাংলাদেশের বাজারে রেডমি নোট ১০এস প্রথম ডিভাইস যা আসছে মিইউআই ১২.৫ সংস্করণে; সর্বাধুনিক ও সহজ এই মিইউআই সংস্করণ স্মার্টফোন ব্যাবহারের নতুন অভিজ্ঞতা দেবে।

স্মার্টফোনটির উন্মোচন উপলক্ষে শাওমি বাংলাদেশের কান্ট্রি জেনারেল ম্যানেজার জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘আমরা যা কিছু করি আমাদের মি ফ্যানদের কথা বিবেচনা করেই করি। রেডমি ডিভাইস দিয়ে আমরা প্রযুক্তিকে আরও সহজলভ্য ও গণতান্ত্রিক করার কাজ করে যাচ্ছি। আমাদের নোট সিরিজ গ্রাহকদের কাছে অভূতপূর্ব সাড়া পেয়েছে। শাওমির দর্শন সেরা দামে সেরা উদ্ভাবন গ্রাহকের কাছে পৌঁছে দেয়ার পাশাপাশি স্মার্টফোন ইন্ডাস্ট্রির গেইম চেঞ্জার হিসেবে অগ্রণী ভূমিকা পালন করা। সেই ধারাবাহিকতায় আমরা অসাধারণ ক্যামেরা, দুর্দান্ত পারফরম্যান্সের রেডমি নোট ১০এস উন্মোচন করেছি।

ফোনটিতে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৯৫ প্রসেসরের সঙ্গে আছে ৬৪ মেগাপিক্সেলে ক্যামেরা এবং সর্বনিম্ন ৬ জিবি র‍্যামের সমন্বয় রয়েছে। সর্বোচ্চ মানের ছবি প্রক্রিয়াকরণের মাধ্যমে যারা গেইমিং কিংবা ফটোগ্রাফি করতে চায়, তাদের জন্য ডিভাইসটি উপযুক্ত হবে। নতুন মিইউআই ১২.৫ ব্যবহারকারীকে দেবে অ্যাপ ব্যবহারের স্বাধীনতা।’

রেডমি নোট ১০এস স্মার্টফোনটি দেশের বাজারে ওনিক্স গ্রে, পেবল হোয়াইট ও ওশান ব্লু রঙে পাওয়া যাবে। আগামী ১২ জুন থেকে দেশের অথরাইজড মি স্টোর, পার্টনার স্টোর ও রিটেইল চ্যানেলে পাওয়া যাবে রেডমি নোট ১০এস। ফোনটির ৬+৬৪ জিবি ভ্যারিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা, ৬+১২৮ জিবির দাম ২৪,৯৯৯ টাকা।

(ঢাকাটাইমস/১০জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা