ভেজাল মিষ্টির দোকানসহ ছয় প্রতিষ্ঠানে র‌্যাবের হানা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১৬:৫৯

ভেজাল মিষ্টি তৈরির দোকান ও নকল কসমেটিক্স কারখানায় অভিযান চালিয়ে র‌্যাব-১০। অভিযানে অনুমতি না দিয়ে নকল কসমেটিক্স ও ভেজাল মিষ্টি তৈরি, মজুদ ও বিক্রির অপরাধে ছয়টি প্রতিষ্ঠানকে সোয়া পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার দুপুর থেকে রাত পর্যন্ত অভিযান চালানো হয় ঢাকার কেরাণীগঞ্জ এলাকায়। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আক্তারুজ্জামান ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকার কেরাণীগঞ্জ মডেল থানা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে।

ভ্রাম্যমাণ আদালত ঢাকার কেরাণীগঞ্জ এলাকায় অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে এইচ আর কসমেটিক্সকে নগদ তিন লাখ টাকা, ভাগ্যলক্ষি সুইটসকে নগদ ৫০ হাজার টাকা, শ্রী লক্ষী সুইটসকে নগদ ৫০ হাজার টাকা, গবিন্দ অভিজাত মিষ্টি বিপনিকে নগদ ৬০ হাজার টাকা, আল মক্কা সুইটসকে নগদ ৬০ হাজার টাকা ও গোপাল ঘোস সুইটসকে নগদ পাঁচ হাজার টাকা করে ছয়টি প্রতিষ্ঠানকে সর্বমোট সোয়া পাঁচ লাখ টাকা জরিমানা করা হয়। এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত প্রায় আট লাখ টাকা দামের অনুমোদনহীন নকল কসমেটিক ও ভেজাল খাবার ধ্বংস করে।

র‌্যাব জানায়, বেশ কিছুদিন ধরে এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন নকল কসমেটিক্স ও ভেজাল খাবার উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিলেন।

ঢাকাটাইমস/১০জুন/এএ/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :