নাটোর হাসপাতালে ৩০ অক্সিজেন সিলিন্ডার দিলেন প্রতিমন্ত্রী পলক

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুন ২০২১, ১৮:১৫ | প্রকাশিত : ১০ জুন ২০২১, ১৮:১২

জেলা করোনা প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয় ৮ জুন রাতে। সেই সভায় যুক্ত ছিলেন নাটোরের চার সাংসদই। সদর হাসপাতালের অক্সিজেন পরিস্থিতি নিয়ে তুলে ধরেন সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার।

পরিস্থিতি অনুধাবন করে সঙ্গে সঙ্গে নিজস্ব অর্থায়নে ৩০টি অক্সিজেন সিলিন্ডার ক্রয় করে দেওয়ার প্রতিশ্রুতি দেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

তার সে প্রতিশ্রুতি অনুযায়ী করোনা রোগীদের জন্য ৩০টি অক্সিজেন সিলিন্ডার বৃহস্পতিবার দুপুরে নাটোর সদর হাসপাতালে এসে পৌঁছায়।

এসময় জেলা প্রশাসক মো. শাহরিয়াজ, সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার তারেক যুবায়ের অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন।

এসময় সদর হাসপাতালের সহকারী পরিচালক ডা. পরিতোষ কুমার, হাসপাতালের আরএমও ডা. মনজুর রহমানসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মো. শাহরিয়াজ জানান, কোভিড-১৯ রোগীদের চিকিৎসা সেবার সুবিধার্থে ৭ দমশিক ৫ ক্যাপাসিটির ২০টি এবং ১ দশমিক ৪ ক্যাপাসিটির ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

উল্লেখ্য, বর্তমানে নাটোর সদর হাসপাতালে ৩১ শষ্যার বিপরীতে করোনা রোগী ভর্তি রয়েছেন ৪১ জন। প্রতিদিনই করোনা ওয়ার্ডে বাড়ছে রোগীর সংখ্যা। এতে করে অক্সিজেন সরবরাহ করতে হিমশিম খেতে হচ্ছে হাসপাতাল কর্তৃপক্ষকে।

এদিকে, করোনার সংক্রমণ কমিয়ে আনতে দ্বিতীয় দিনের মতো নাটোর ও সিংড়া পৌর এলকায় লকডাউন কঠোরভাবে পালন করা হচ্ছে। লকডাউন কার্যকর করতে শক্ত অবস্থান নিয়েছে আইন শৃংখলা বাহিনীর সদস্যরা। লকডাউনে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে জেলা প্রশাসনের একাধিক মোবাইল টিম কাজ করছে। লকডাউনের প্রথম দিন স্বাস্থ্যবিধি না মানায় ৪২ জনকে জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

(ঢাকাটাইমস/১০জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :