মুক্তির অপেক্ষায় জারার ‘বিদায় বেলা’

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুন ২০২১, ২০:২৯

এফ এ সুমনের জনপ্রিয় গান ‘জানরে তুই’ গানের মডেল হয়ে মিডিয়াতে অভিষেক হয় সানিয়া জামান জারার। তারপর একে একে বেশ কিছু মিউজিক ভিডিওর মডেল হন তিনি। পরবর্তীতে কাজ করেন নাটকে। এখনো করছেন। সেই জারার অভিষেক হয়েছে সিনেমাতেও। বর্তমানে নিয়মিত বড় পর্দায় কাজ করছেন তিনি।

তারই ধারাবাহিকতায় শিগগিরই মুক্তি পেতে চলেছেন জারার নতুন ছবি ‘বিদায় বেলা’। সন্তানের ভবিষ্যতের চিন্তা উপেক্ষা করে একাধিক বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া বাবা, অভিভাবকহীন সন্তান পর্যায়ক্রমে মাদকের সঙ্গে জড়িয়ে পড়া ইত্যাদি সামাজিক বার্তা নিয়ে এই ছবি। চলচ্চিত্রটির সংলাপ, চিত্রনাট্য, গীত ও রচনা করেছেন আহম্মেদ ইউসুফ সাবের। পরিচালনা করেছেন রাসেল মিয়া।

এতে জারা ছাড়া আরও অভিনয় করেছেন রাসেল মিয়া, এলিনা শাম্মী, সাখাওয়াত সাগর, সীমান্ত, পীরজাদা হারুন, শবনম পারভীন, নূর মোহাম্মদ, সুজন রাজাসহ অনেকে। ইতোমধ্যে ‘বিদায় বেলা’র কাজ শেষ হয়েছে বলে জানান জারা।

সম্ভাবনাময়ী এই নায়িকা বলেন, ‘অভিনেত্রী হওয়ার স্বপ্ন আমার ছোটবেলা থেকেই। চেষ্টা করছি ভালো অভিনয় করার। নিয়মিত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা রয়েছে। এ জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।’

মুক্তির অপেক্ষায় থাকা ‘বিদায় বেলা’ নিয়ে তিনি বলেন, ‘এই চলচ্চিত্রের মাধ্যমে বহুবিবাহ ও মাদকের একটি সুন্দর সমাধান খুঁজে পাবেন। অসাধারণ একটি গল্প নির্ভর সিনেমা এটি। আমার বিশ্বাস, ছবিটি দর্শকদের মন জয় করতে পারবে।’

চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন ব্রেন অ্যান্ড লাইফ হসপিটালের কর্ণধার ফখরুল হোসেন। এই ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল, মনির খান ও লায়লা। সুর ও সংগীত পরিচালনায় ছিলেন প্লাবন কোরেশী।

ঢাকাটাইমস/১০জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :