এবার সুজনের সঙ্গে তর্ক, ক্ষমা চাইলেন সাকিব

প্রকাশ | ১১ জুন ২০২১, ১৭:৩৬ | আপডেট: ১১ জুন ২০২১, ২০:০৫

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

আম্পায়ারের সঙ্গে রেগে স্ট্যাম্প ভাঙ্গার পর এবার ড্রেসিং রুমে যাওয়ার পথে আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও তর্কে জড়ালেন মোহামেডান দলের অধিনায়ক সাকিব আল হাসান। পরে অবশ্য তার কাছে ক্ষমাও চেয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

ঘটনার সূত্রপাত মাঠে। আবাহনীর তখন ৩ উইকেটে ২১ রান। পঞ্চম ওভারে বল হাতে তুলে নেন সাকিব আল হাসান। ওভারের পঞ্চম বলটিই আঘাত হানে আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিম প্যাডে। সাকিব এলবিডব্লিউয়ের আবেদন করেন, আম্পায়ার নিজের সিদ্ধান্তে অনড়। জানিয়ে দেন সেটা নট আউট।

আম্পায়ারের এমন সিদ্ধান্তে রেগে গিয়ে এরপরই বিতর্কিত এক কাণ্ড ঘটিয়ে বসেন সাকিব আল হাসান। আম্পায়ারের সিদ্ধান্তে অসন্তুষ্ট সাকিব রাগে ক্ষোভে উইকেটে লাথি মেরে ননস্ট্রাইকের উইকেট ভেঙে ফেলেন।

এরপরই শুরু হয় বৃষ্টি। তৎক্ষণাৎ মাঠ ছেড়ে ড্রেসিং রুমের দিকেই এগাচ্ছিলেন সাকিব। ঠিক এই সময়েই সাকিব আঙুল উঁচিয়ে কিছু একটা বলেন সুজনকে। আবাহনী কোচও ক্ষিপ্ত হয়ে ছুটে যেতে যান সাকিবের দিকে। যদিও ঘটনা থেমে গেছে এতটুকুতেই। ঘটেনি গায়ে হাত দেওয়ার মতো অপ্রীতিকর ঘটনা।

মোহামেডানে সাকিবের সতীর্থ শামসুর রহমান শুভ ও বেশ কয়েকজন স্টাফ মিলে শান্ত করেন সুজনকে। সাকিবকেও ঠাণ্ডা করেন অন্য স্টাফরা।

অবশ্য এরপরই সুজনের কাছে ক্ষমা চেয়েছেন সাকিব। এ বিষয়ে আবাহনীর ম্যানেজার মাসুদ ইকবাল মামুন বলেন, ‘ঘটনার পর সাকিব এসেছিলেন আমাদের ড্রেসিংরুমে। তিনি আমাদের কাছে এই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন। সেখানে খালেদ মাহমুদ সুজনও ছিলেন। বিষয়টি মীমাংসা হয়ে গেছে। পরে দুজন বুক মিলিয়েছেন।’

(ঢাকাটাইমস/১১জুন/এমএম)