হাতিয়ায় ইউপি সদস্য হত্যার ঘটনায় দুইজন গ্রেপ্তার

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুন ২০২১, ১৮:২৮

নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ার চরঈশ্বর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার ও আওয়ামী লীগ নেতা রবিন্দ্র চন্দ্র দাসকে (৪৮) হত্যার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ঘটনার পর বৃহস্পতিবার বিকাল ও শুক্রবার ভোরে পৃথকস্থানে অভিযান চালিয়ে অভিযুক্ত আমজাদ ও সুমনকে গ্রেপ্তার করা হয়। এরপর শুক্রবার দুপুরে নিহতের ছেলে রিকেল চন্দ্র দাস ৪৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১৫-২০ জনকে আসামি করে হত্যা মামলা করেন।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল খায়ের বলেনন, নিহতের লাশ ময়নাতদন্ত শেষে দাহ করা হয়েছে। মামলার সকল আসামিকে গ্রেপ্তারের জন্য আমাদের অভিযান অব্যহত রয়েছে।

এর আগে গত বুধবার রাতে হাতিয়া শ্রমিকলীগের সভাপতি আল আমিনসহ মোটরসাইকেল যোগে চরঈশ্বর থেকে ওছখালী আসছিলেন চরঈশ্বর ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার রবিন্দ্র চন্দ্র দাস। তাদের মোটরসাইকেলটি চরঈশ্বর প্রধান সড়কের খাসেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম আজাদের বাড়ির সামনে এলে একদল দুর্বৃত্তরা তাদের লক্ষ্য কর কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে গতিরোধ করে। এসময় মোটরসাইকেলের পেছনে থাকা আল আমিন পেছন দিকে দৌঁড়ে পালিয়ে গেলেও হামলাকারীদের হাতে আটকা পড়ে রবিন্দ্র। হামলাকারীরা প্রথমে রবিন্দ্রকে গুলি ও পরে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে এবং তার হাতের কব্জি ও রগ কেটে ফেলে যায়। পরে টহল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রবিন্দ্রের লাশ উদ্ধার করে। দলীয় কোন্দল ও পূর্ব বিরোধের জেরে এ হত্যাকাণ্ড হয়েছে বলে দাবি নিহতের স্বজনদের।

(ঢাকাটাইমস/১১জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :