প্যান্টের পকেটে ২২৫ ইয়াবা, যুবক আটক

প্রকাশ | ১১ জুন ২০২১, ২০:৪৪

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুরের বিরামপুরে গভীর রাতে শহরের ব্যস্ততম এক মোড়ে ইয়াবা বিক্রির সময় আতিউর রহমান (৩৯) নামে এক মাদক কারবারিকে ২২৫টি ইয়াবা ও একটি মোটরসাইকেলসহ আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাত আড়াইটায় বিরামপুর পৌরশহরের ঢাকা মোড় থেকে ওই মাদক কারবারিকে আটক করা হয়।

আটক আতিউর রহমান বিরামপুর পৌরসভার সারাঙ্গপুর পশ্চিমপাড়া মহল্লার মৃত ফরমান আলীর ছেলে।

থানার উপ-পরিদর্শক মো. শাহজাহান সিরাজ জানান, বৃহস্পতিবার রাতে শহরের ঢাকা মোড়ে এক মাদক কারবারি গোপনে ইয়াবা বিক্রি করছেন এমন গোপন সংবাদ পাই। পরে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্তের নির্দেশে সঙ্গীয় এসআই হরিদাস বর্মন, এএসআই মাহাবুবুর রহমান ও বজলুর রহমানকে সাথে নিয়ে সেখানে অভিযান চালানো হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই মাদকব্যবসায়ী তার সাথে মোটরসাইকেল রেখে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে জিন্স প্যান্টের ডান পকেট থেকে প্লাস্টিকের প্যাকেটের মুড়িয়ে বিশেষ কায়দায় রাখা ৯৯টিস ও বাম পকেটে রাখা ১২৬টি গোলাপী রঙের ইয়াবা ও ইয়াবা বিক্রির ১০ হাজার ৫৯৭ টাকা উদ্ধার করা হয়। এছাড়া তার নিকট থেকে ইয়াবা ব্যবসার কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও  একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বৃহস্পতিবার গভীর রাতে বিরামপুর পৌরশহরে মাদকবিরোধী অভিযানে ২২৫টিস ইয়াবাসহ আতিউর রহমানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা হয়েছে। আসামিকে শুক্রবার দুপুরে দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১২জুন/এলএ)