পরশুরামে যুবলীগের আহ্বায়ক কমিটি

নিজস্ব প্রতিবেদক, ফেনী
 | প্রকাশিত : ১১ জুন ২০২১, ২২:৪৭

ফেনীর পরশুরাম উপজেলা যুবলীগের ২৪ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ইয়াছিন শরীফ মজুমদারকে আহ্বায়ক করা হয়েছে। যুগ্ম-আহ্বায়ক করা হয়েছে ফজলুল বারী মনছুর, কামরুল হাসান শাহ্, ইয়াছিন আরাফাত রুবেল ও আল আমিন চৌধুরী। এছাড়া ২০ জনকে সদস্য করা হয়েছে।

ইয়াছিন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, কামরুল সাবেক সাধারণ সম্পাদক ও রুবেল দপ্তর সম্পাদক ছিলেন। মনছুর মির্জানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি ও আমিন পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক।

শুক্রবার উপজেলা কমিটির বর্ধিত সভায় এ কমিটি ঘোষণা দেয়া হয়। উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন- ফয়েজুল্যাহ মামুন, সাখাওয়াত হোসেন মজুমদার রুবেল, সফিকুর রহমান কামরুল, রফিকুল আলম রাসেল, আনোয়ার হোসেন হুমায়ূন, এয়াছিন, মহিউদ্দিন সুজন, কাজী জাহিদুল ইসলাম বাবু, এয়াছিন, ইসমাইল, আবু জাহেদ, কাউসার আহমেদ মজুমদার, খোকন, মোশাররফ হোসেন, রহিমুল্যাহ, শোয়াইব হোসেন সোহাগ, মাঈন উদ্দিন মানিক, মোহাম্মদ তুহিন, গোলাম কিবরিয়া মাসুম ও কাজী রিয়াজ।

পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন।

বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী রিয়াদ আহমেদ আজিজ রাজীব। আমন্ত্রিত অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল।

উপজেলা যুবলীগের সভাপতি ইয়াছিন শরীফ মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ শফিকুল হোসেন মহিমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন- জেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক আবু তৈয়ব জ্যাকব, সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার ফয়সাল, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নাজিম উদ্দিন মজুমদার, শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক আবদুল মতিন কাওসার।

সংগঠন সূত্রে জানা গেছে, যুবলীগের পরশুরাম উপজেলা শাখার ননবগঠিত আহ্বায়ক কমিটিকে ১১ জুন থেকে পরবর্তী ৯০ দিনের জন্য অনুমোদন দেওয়া হলো। এই কমিটি নির্ধারিত সময়ের মধ্যে সব শাখার সম্মেলন সমাপ্ত করে উপজেলা শাখার সম্মেলন সম্পন্ন করবে।

এদিকে সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন মজুমদার ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী সাজেল নেতৃত্বাধীন পূর্ণাঙ্গ কমিটিতে মহিম যুগ্ম-সাধারণ সম্পাদক পদ পান।

(ঢাকাটাইমস/১১জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :