চতুর্থ বিয়েটা সেরে ফেললেন শ্রাবন্তী?

প্রকাশ | ১২ জুন ২০২১, ১১:৫৬ | আপডেট: ১২ জুন ২০২১, ১১:৫৮

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

ইতোমধ্যে তিনটি বিয়ে করে ফেলেছেন। এবার কি চতুর্থ বিয়েটাও সেরে ফেললেন ওপার বাংলার অন্যতম সুন্দরী অভিনেত্রী ও বিজেপির নয়া নেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়? নায়িকার সম্প্রতি দেয়া ইনস্টাগ্রাম পোস্ট দেখলে এমন প্রশ্নই আসবে যে কারও মাথায়। সেখানে নববধূর সাজে একটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। তার পরনে লাল শাড়ি, হাতে শাঁখা পলা, বড় নাকছাবি, সিঁথিতে সিঁদুর এবং মাথায় টোপর।

তবে ছবির ক্যাপশনে সবকিছু পরিষ্কার করে দিয়েছেন নায়িকা। জানিয়েছেন, একটি ব্রাইডাল শ্যুটের জন্যই তার এমন সাজ। কিন্তু, তার পরও শ্রাবন্তীকে নিয়ে ট্রোলিংয়ে মেতেছেন তার সোশ্যাল মিডিয়ার ভক্তরা। আরেক সুন্দরী অভিনেত্রী নুসরাত জাহানের প্রসঙ্গ টেনে একজন লিখেছেন, ‘এখন নুসরাত দিদি বিয়ে ভাঙতে ব্যস্ত আর ইনি (শ্রাবন্তী) তিনবার বউ সাজার পরও আবার শখ করে সেজেছেন, কী যে হচ্ছে’!

অন্য একজনের মন্তব্য, ‘এভাবে আর ঘর ভেঙ না’। আরেকজন লিখেছেন, ‘ব্যস! এবার হবে ওয়ার্ল্ড রেকর্ড। চারবার বিয়ে করতে চলেছেন। জানি না আর কতগুলো হবে।’ এরকম আরও বহু নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে নায়িকার ইনস্টাগ্রামের কমেন্টস বক্স। যদিও কোনো মন্তব্যেরই কোনো জবাব দেননি অভিনেত্রী।

এদিকে, নুসরাত জাহানের মতোই টলিউডের বাতাসে শ্রাবন্তীর দাম্পত্য কলহের খবর। গত বছরের অক্টোবর থেকে তিনি তৃতীয় স্বামী রোশন সিংয়ের থেকে আলাদা থাকছেন। এরপর থেকে প্রায় প্রতিদিনই নাম না করে তারা একে অন্যকে কথার তিরে বিদ্ধ করেছেন। যদিও গত এপ্রিল-মে’তে শেষ হওয়া বিধানসভা নির্বাচনের সময় থেকে সেটি আর চোখে পড়ছে না। বরং এখন রোশন সিং তার তারকা স্ত্রী শ্রাবন্তীকে ফিরে পেতে চাইছেন। তিনি আদালতের দারস্থও হয়েছে। এর প্রেক্ষিতে আগামী মাসে নায়িকাকে তলব করেছে আদালত।

কিন্তু শ্রাবন্তী তার তৃতীয় স্বামীর সংসারে আবার ফিরবেন কি না, সেটা একটি বড় প্রশ্নবোধক! কারণ ইতোমধ্যে গুঞ্জন উঠেছে, রোশনের সঙ্গে দূরত্ব বাড়িয়ে এক ব্যবসায়ীর প্রেমে পড়েছেন নায়িকা। তারা লুকিয়ে ডেটও করছেন। সম্প্রতি তারা পাহাড়ে ছুটি কাটাতে গিয়েছিলেন বলেও গুঞ্জন। যদিও এখনো এক ফ্রেমে ধরা পড়েননি শ্রাবন্তী এবং তার সেই কথিত প্রেমিক। তাই আগামী মাসেই বোঝা যাবে, অভিনেত্রী রোশনের ঘরে ফিরবেন কি না।

২০১৯ সালের ফেব্রুয়ারিতে ভগ্নিপতির মাধ্যমে রোশন সিংয়ের সঙ্গে পরিচয় হয় শ্রাবন্তীর। রোশন একটি বেসরকারি বিমান সংস্থার কেবিন ক্রু সুপারভাইজার এবং একটি জিম প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক। কিছুদিন হাই হ্যালোর পর একসঙ্গে নৈশভোজে যেতে শুরু করেন তারা। রোশনের বাড়িতেও শ্রাবন্তীর যাতায়াত বাড়ে। এরপর তারা বিয়ের সিদ্ধান্ত নেন। ২০১৯ সালের ১৯ এপ্রিল রোশনদের চণ্ডীপড়ের বাড়িতে তার গলায় মালা দেন নায়িকা। কিন্তু সেই সংসার এখন ভাঙনের দ্বারপ্রান্তে।

শ্রাবন্তীর প্রথম বিয়েটা হয়েছিল ২০০৩ সালে চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসের সঙ্গে। সেই সংসারে জন্ম হয় একমাত্র ছেলে ঝিনুকের। কিন্তু রাজিবের সঙ্গে থাকতে পারেননি শ্রাবন্তী। আট বছর সংসার করার পর ২০১১ সালে স্বামীর থেকে আলাদা হয়ে যান নায়িকা। ডিভোর্সের কারণ হিসেবে সে সময় রাজিবের বিরুদ্ধে একাধিক নারীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ এনেছিলেন তিনি। পাল্টা একই অভিযোগ তুলেছিলেন রাজিবও।

প্রথম সংসার ভাঙার পর এরপর ২০১৫ সালে একটি বিজ্ঞাপনী সংস্থায় একসঙ্গে কাজ করতে গিয়ে মডেল কৃষেণ ব্রজের সঙ্গে সম্পর্ক হয় শ্রাবন্তীর। দুই বছর প্রেম করার পর ২০১৭ সালের জুলাইয়ে তারা বিয়ে করেন। টেকেনি সেই সংসারও টেকেনি। দীর্ঘদিন আলাদা থাকার পর শ্রাবন্তী-কৃষেণের পাকাপাকি ডিভোর্স হয় ২০১৯ সালের ১৫ জানুয়ারি। সেই ধারাবাহিকতায় ভাঙতে বসেছে রোশনের সঙ্গে তৃতীয় সংসারও। এবার কি শ্রাবন্তী চতুর্থ বিয়ের পথে? উত্তর মিলবে সময় হলেই।

ঢাকাটাইমস/১২জুন/এএইচ