ভোলায় নিখোঁজের ৫ দিন পর দুই স্কুলছাত্রী উদ্ধার

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০২১, ১৩:০২ | প্রকাশিত : ১২ জুন ২০২১, ১২:৫৯

ভোলায় নিখোঁজের পাঁচদিন পর ঢাকা ও গাইবান্ধা থেকে রিমা আক্তার (১৫) এবং সুমনা আক্তার নামে স্কুলপড়ুয়া দুই ছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। তারা সম্পর্কে চাচাত-জেঠাত বোন।

শুক্রবার দিবাগত রাত ১০টার দিকে পরিবারের কাছে এদের হস্তান্তর করা হয়। এর আগে গত ৬ জুন রিমা ও সুমনা তাদের বাড়ি থেকে নিখোঁজ হয়। পরে তাদের পরিবারের পক্ষ থেকে ভোলা থানায় দুইটি নিখোঁজ ডায়েরি করা হয়।

রিমা সদর উপজেলার আলীনগর ইউনিয়নের ছিফলী গ্রামের মো. হোসেনের মেয়ে ও মনেজা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। সুমনা একই এলাকার মো. আমির হোসেনরে মেয়ে ও স্থানীয় জামিরালতা ফাজিল মাদ্রাসার দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, রিমা ও সুমনার পরিবার নিখোঁজ ডায়েরি করার পর ভোলা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আরমান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম র‌্যাব ও গাইবান্ধা জেলার পুলিশের সহযোগিতায় ঢাকা মহানগর ও গাইবান্ধা জেলায় অভিযান চালানো হয়। পরে বিভিন্ন প্রযুক্তি ব্যবহার করে ভিকটিম সুমনা আক্তারকে গাইবান্ধা জেলা ও রিমা আক্তারকে ঢাকা থেকে উদ্ধার করা হয়।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, উদ্ধার হওয়া ভিকটিমরা মোবাইলে প্রেমের সম্পর্ক করে বাড়ি থেকে চলে যায়। পরে তাদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

(ঢাকাটাইমস/১২জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :