‘রিভেঞ্জ’-এর পোস্টারে ভরপুর অ্যাকশনের আভাস

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০২১, ১৪:৩০ | প্রকাশিত : ১২ জুন ২০২১, ১৩:৪২

চলতি বছরের শুরুতে একসঙ্গে তিনটি সিনেমা নির্মাণের ঘোষণা দেন ঢাকাই চলচ্চিত্রের সফল প্রযোজক মোহাম্মদ ইকবাল। এও জানান, তিনটি ছবিই তিনি পরিচালনা করবেন। সেই তিন ছবির একটি হলো ‘রিভেঞ্জ’। এখানে নায়ক হিসেবে মহরতের দিনেই পরিচয় করিয়ে দেয়া হয় জিয়াউল রোশানকে। পরবর্তীতে নায়িকা হিসেবে নাম ঘোষণা করা হয় শবনম বুবলীর।

এছাড়া ছবির বিভিন্ন চরিত্রে আরও রয়েছেন মিশা সওদাগর, দীপা খন্দকার ও সীমান্ত প্রমুখ। শনিবার এফডিসিতে শুরু হয়েছে ‘রিভেঞ্জ’-এর শুটিং। প্রথম দিনে অংশ নিয়েছেন চিত্রনায়ক রোশান ও মিশা সওদাগর। এ প্রসঙ্গে পরিচালক ও প্রযোজক ইকবাল বলেন, ‘গত কয়েকদিন ধরে আমরা ছবিটি নিয়ে প্রস্তুতি নিয়েছি। আজ (শনিবার) থেকে ক্যামেরা ওপেন হলো। প্রথম চার দিন শুটিংয়ের পর ১৬ জুন থেকে বুবলী আমাদের সঙ্গে যুক্ত হবেন।’

প্রায় ছয় মাস আগে সিনেমাটির মহরত অনুষ্ঠিত হলেও করোনা সংক্রমণের কারণে এতদিন শুটিং শুরু করা সম্ভব হয়নি। তবে একটু দেরিতে হলেও চালু হলো লাইট-ক্যামেরা। এর আগে শুটিংকে সামনে রেখে শুক্রবার (১১জুন) প্রকাশ হয়েছে ছবিটির ফার্স্ট লুক পোস্টার। সেখানে ভরপুর অ্যাকশনের আভাস পাওয়া গেছে।

প্রকাশিত পোস্টারে রক্তমাখা অবস্থায় কুঠার হাতে দেখা গেছে চিত্রনায়ক রোশানকে। ছোট ছোট চুলের সঙ্গে তার শীতল দৃষ্টি এবং সেইসঙ্গে বাহুতে দুর্ভেদ্য ট্যাটো- সবমিলিয়ে প্রথমবার এমন লুকে দেখা গেল এই নায়ককে। পোস্টারটি প্রকাশের পর থেকে রোশানকে নিয়ে আলোচনা শুরু হয়েছে চলচ্চিত্র বিষয়ক সোশ্যালগ্রুপ গুলোতে।

পোস্টারে দেয়া ঘোষণা অনুযায়ী, আসছে ঈদুল আযহায় মুক্তি পাবে ‘রিভেঞ্জ’। ছবিটি প্রযোজনা করছে নবাগত নির্মাতা ও নামী প্রযোজক মোহাম্মদ ইকবালের প্রযোজনা প্রতিষ্ঠান সুনান মুভিজ।

ঢাকাটাইমস/১২জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :