সাকিবের পক্ষে সাফাই গাইলেন শিশির

প্রকাশ | ১২ জুন ২০২১, ১৪:৫০ | আপডেট: ১২ জুন ২০২১, ১৪:৫৭

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ঢাকা প্রিমিয়ার লিগে(ডিপিএল) আম্পায়ার সিদ্ধান্ত মেনে নিতে না পেরে লাথি মেরে স্ট্যাম্প ভাঙ্গেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। এরপরই আলোচনার তুঙ্গে রয়েছেন বিশ্বসেরা এই ক্রিকেট তারকা। বিভিন্নজন বিভিন্ন কথা বললেও তার পক্ষেই সাফাই গাইলেন শিশির, সেই সঙ্গে সাকিবের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হচ্ছে বলেও জানান তিনি।

ডিপিএলের লঙ্কাকাণ্ডের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে এখন পর্যন্ত আলোচনার মূল বিষয়বস্তু সাকিব। কেউ কেউ তার পক্ষে কথা বললেও অধিকাংশই এই ঘটনাকে নেহাত বেয়াদবি বলে আখ্যা দিচ্ছেন। কিন্তু উল্টো যুক্তি সাকিবপত্নী উম্মে হাবিবা শিশিরের।

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ বিষয়ে এক পোস্ট করেন তিনি। সেখানে তিনি বলেন, ‘আমিও গণমাধ্যমের মতো পুরো বিষয়টা খুব উপভোগ করছি। টিভিতে কিছু খবর পাওয়া গেছে। তারা ঘটনার পরিষ্কার চিত্র বুঝতে পেরেছে, তাদের সমর্থন দিতে দেখা সত্যিই দারুণ। অন্তত কেউ একজনের তো সব প্রতিকূলতার বিরুদ্ধে দাঁড়ানোর সাহসটা রয়েছে।

যাই হোক, এখানে মূল বিষয়টা চাপা পড়ে যাচ্ছে। কারণ গণমাধ্যমে তার (সাকিব) রাগ দেখানোর বিষয়টিই সামনে আসছে। পুরো ঘটনায় মূল বিষয়টা হলো আম্পায়ারদের নেয়া ক্রমাগত ভুল সিদ্ধান্ত। কিন্তু শিরোনামগুলো সত্যিই হতাশাজনক।

এটা তার বিরুদ্ধে একটা ষড়যন্ত্র, যা দীর্ঘসময় ধরে চলে আসছে। যাতে যেকোনো পরিস্থিতিতে তাকে খলনায়ক বানানো যায়। আপনি যদি ক্রিকেটপ্রেমী হয়ে থাকেন, তাহলে নিজের কর্মকাণ্ডের ব্যাপারে সতর্ক থাকুন।’

তবে স্ত্রীর সমর্থন জুটলেও সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ধিক্কারই মিলছে সাকিবের। ক্রিকেটবোদ্ধারা বলছেন এটা নেহাতই ক্রিকেটকে অসম্মান করা।

(ঢাকাটাইমস/১২জুন/এমএম)