ডিপিএলে চার ম্যাচ নিষিদ্ধ সাকিব

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুন ২০২১, ১৭:২৭ | প্রকাশিত : ১২ জুন ২০২১, ১৬:০৭

ঢাকা প্রিমিয়ার লিগে(ডিপিএল) আম্পায়ার সিদ্ধান্ত মেনে নিতে না পেরে লাথি মেরে স্ট্যাম্প ভাঙ্গেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। সেই ঘটনার কারণে ডিপিএল থেকে চার ম্যাচ নিষিদ্ধ করা হয়েছে তাকে। মোহামেডানের ক্রিকেট কমিটির চেয়ারম্যান মাসুদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

ঘটনা গতকালের। মোহামেডানের বিপক্ষে জয়ের লক্ষ্যে ব্যাট করছিল আবাহনী। তখন ৩ উইকেটে তাদের সংগ্রহ ২১ রান। পঞ্চম ওভারে বল হাতে তুলে নেন সাকিব আল হাসান। ওভারের পঞ্চম বলটিই আঘাত হানে আবাহনী অধিনায়ক মুশফিকুর রহিমের প্যাডে। সাকিব এলবিডব্লিউয়ের আবেদন করেন, আম্পায়ার নিজের সিদ্ধান্তে অনড়। জানিয়ে দেন সেটা নট আউট।

সিদ্ধান্ত মেনে নিতে পারেননি মোহামেডান অধিনায়ক। এরপরই বিতর্কিত এক কাণ্ড ঘটিয়ে বসেন সাকিব আল হাসান। অসন্তুষ্ট সাকিব রাগে ক্ষোভে উইকেটে লাথি মেরে ননস্ট্রাইকের উইকেট ভেঙে ফেলেন।

ঘটনা এখানেই শেষ নয়, এদিনকার ম্যাচে বৃষ্টি শুরু হওয়ার আগেই আম্পায়ারের সিদ্ধান্তে খেলা বন্ধ করা হলে আবারে চটে যান সাকিব। এবার দু-হাতে তিনটি স্ট্যাম্পই উপড়ে ফেলেন তিনি।

এরপর ফিরছিলেন ড্রেসিং রুমে। সেখানে ঘটে আরেক কাণ্ড, গ্যালারি থেকে আবাহনীর দর্শকেরা সাকিবকে উদ্দেশ্য করে কিছু একটা বলছিলেন। সেটার পাল্টা জবাবও দেন তিনি। এতে রেগে যান আবাহনী কোচ খালেদ মাহমুদ সুজন। এবার তাকেও ছাড় দেননি মোহামেডান অধিনায়ক। পরে অবশ্য মাফ চেয়ে নেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এরপরই আলোচনার তুঙ্গে রয়েছেন বিশ্বসেরা এই ক্রিকেট তারকা। সমান মনে একটাই প্রশ্ন ছিল, কি শাস্তি পেতে পারেন সাকিব। অবশেষে সেটা জানে গেল, প্রিমিয়ার লিগে চার ম্যাচে দেখা যাবে না বিশ্বসেরা এই অলরাউন্ডারকে।

(ঢাকাটাইমস/১২জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

 হাথুরুর সঙ্গে নির্বাচকদের বৈঠক সম্পন্ন, আলোচনা হলো যা নিয়ে

মুস্তাফিজের আইপিএল ছাড়া নিয়ে যা বললেন চেন্নাই কোচ

ঢাকায় পৌঁছেছেন টাইগারদের নতুন কোচ

এই বিভাগের সব খবর

শিরোনাম :