আলফাডাঙ্গায় ছাত্রলীগের নতুন কমিটি

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুন ২০২১, ২১:২৩

ফরিদপুরের আলফাডাঙ্গায় বাংলাদেশ ছাত্রলীগের উপজেলা শাখা ও পৌর শাখার আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার বিকালে সংগঠনটির জেলা শাখার সভাপতি তামজিদুল রশীদ চৌধুরী (রিয়ান) ও সাধারণ সম্পাদক ফাহিম আহমেদ স্বাক্ষরিত পৃথক পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।

কমিটিতে আগামী এক বছরের জন্য উপজেলা শাখায় কাজী কাওসার হোসেন টিটোকে সভাপতি, রাকিবুল ইসলাম দেলোয়ারকে সহ-সভাপতি, রায়হান আহমেদকে সাধারণ সম্পাদক, শেখ আল-আমিন রেজওয়ানকে যুগ্ম সাধারণ সম্পাদক ও আরিফিন সিদ্দিকী মিমকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

সংগঠনটির পৌর ছাত্রলীগে কমিটিতে রায়হান আজিজ খানকে সভাপতি, মো. ইলিয়াস শেখকে সাধারণ সম্পাদক ও মো. রায়হান রনিকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

ফরিদপুর জেলা ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশীদ চৌধুরী (রিয়ান) জানান, ‘আগামী এক বছরের জন্য জেলার আলফাডাঙ্গা উপজেলা ও আলফাডাঙ্গা পৌরসভা শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। এরাই পরবর্তীতে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে।’

প্রসঙ্গত, সর্বশেষ ২০০৩ সালের ২৩ সেপ্টেম্বর সম্মেলনের মাধ্যমে খান মিজানুর রহমানকে সভাপতি ও তৈয়বুর রহমান জুয়েলকে সাধারণ সম্পাদক করে আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের কমিটি গঠিত হয়েছিল।

(ঢাকাটাইমস/১২জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :