মনের কথা ইনস্টাগ্রামে প্রকাশ নিখিলের, উদ্দেশ্য কি নুসরাত?

প্রকাশ | ১৩ জুন ২০২১, ১১:৩২

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

নুসরাত জাহান কিংবা তাদের সম্পর্কের বিষয়ে সংবাদ মাধ্যমের সামনে আর কোনো কথা বলবেন না বলে জানিয়ে দিয়েছেন নায়িকার স্বামী নিখিল জৈন। কিন্তু মনের কথা, বা জমে থাকা অভিমান প্রকাশের তো একটা জায়গা থাকা চাই। অন্য সবার মতো নিখিলও বেছে নিলেন সোশ্যাল মিডিয়াকে। যেখানে অকপটে সব প্রকাশ করা যায়। সে কারণেই জমে থাকা অভিমান নিজের ইনস্টাগ্রামে প্রকাশ করলেন নিখিল।

কিন্তু কী লিখেছেন সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহানের স্বামী? কারও নাম উল্লেখ না করে তিনি লিখেছেন, অনেক জায়গা ঘুরলাম। দুনিয়াটা বোধহয় এভাবেই চলে’। এই পোস্টই বলে দিচ্ছে স্ত্রী নুসরাতের আচরণ তার মনকে কতটা বিষিয়ে দিয়েছে। নিখিল তারই বহিঃপ্রকাশ করলেন ইনস্টাগ্রামে।

বেশ আয়োজনের মাধ্যমেই নিখিল-নুসরাতের বিয়ে হয়েছিল তুরস্কে। কিন্তু কিছুদিন না যেতেই নুসরাতের এমন আচরণ। নায়িকার বিবৃতিতে ‘বিয়ে’ বদলে গেছে ‘সহবাস’-এ। প্রকাশ্যে এমন বিবৃতি দেয়ার পরই সোশ্যাল মিডিয়া থেকে নুসরাতের সমস্ত স্মৃতি মুছে ফেলেছেন নিখিল। বস্ত্র ব্যবসায়ী নিখিল তার পোশাক বিপণন সংস্থার জন্য নুসরাতের অনেক ফটোশ্যুট করেছিলেন। সরিয়ে ফেলেছেন সে সব ছবিও।

গত বছরের লকডাউনের সময় অনুরাগীদের সঙ্গে নেটমাধ্যমে সরাসরি ভিডিওতে কথাও বলেছিলেন নিখিল-নুসরাত। তারও কোনো চিহ্ন নেই। তবে নিখিলের অ্যাকাউন্টে নুসরাতের একটি ছবি এখনও রয়ে গেছে। পোশাক বিপণির কোনো অনুষ্ঠানে পাশাপাশি দাঁড়িয়ে ছবি তুলেছিলেন তারা। তবে সেই ছবিতে হৃদয়ের কোনো যোগ নেই। সে জন্যই কি শেষ স্মৃতি হিসেবে ছবিটা রেখে দিলেন নিখিল?

২০১৯ সালের ১৯ জুন বিয়ে হয় নিখিল-নুসরাতের। তার আগে এ জুটি কিছুদিন ডেট করেন। সে সময় ভালোই চলছিল তাদের রসায়ন। কিন্তু বিয়ের পর বদলে যায় সবকিছু। কয়েক মাস না যেতেই আলাদা থাকতে শুরু করেন তারা। গুঞ্জন রয়েছে, গত বছর একসঙ্গে সিনেমায় অভিনয় করতে গিয়ে অভিনেতা যশ দাশ গুপ্তের প্রেমে পড়েন নুসরাত। এই সম্পর্কের কথা জানতে পেরেই নুসরাতের থেকে আলাদা হয়ে যান নিখিল।

চলতি বছরে মাঝামাঝি থেকে আবার গুঞ্জন, যশ দাশগুপ্তের সন্তানের মা হতে চলেছেন নুসরাত। এই খবরে কযেক দিন ধরেই উত্তাল টলিউড। ইতোমধ্যে নুসরাতের গর্ভাবস্থার ছবিও প্রকাশ হয়েছে। ইন্ডাস্ট্রিতে এও গুঞ্জন, যশ ও নুসরাত নাকি গোপনে বিয়েও করে ফেলেছেন। বর্তমানে তারা বালিগঞ্জের একটি ফ্ল্যাটে একসঙ্গে থাকছেনও। যদিও এসব নিযে এখনো কোনো মন্তব্য করেননি যশ বা নুসরাত।

ঢাকাটাইমস/১৩জুলাই/এএইচ