প্রিমিয়ার লিগ আম্পায়ারদের ওপর হামলা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২১, ১২:১৫ | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১২:০৭

ডিপিএলে এইতো সেদিন আবাহনী-মোহামেডান মধ্যকার ম্যাচে সাকিবের অপ্রত্যাশিত আচরণে বেশ অপমানিত হয়েছেন আম্পায়াররা। এবার ঘটল নতুন ঘটনা। ঢাকা প্রিমিয়ার প্রিমিয়ার লিগের আম্পায়াররা হলেন হামলার শিকার। সাভারে যাওয়ার পথে আন্দোলনত শ্রমিকদের সামনে পড়লে এমন ঘটনা ঘটে।

না, এটা কোনো উদ্দেশ্য প্রণোদিত ঘটনা নয়। দূর্ভাগ্যবশত সাভারের আশুলিয়ায় আন্দোলনরত শ্রমিকদের সামনে পড়েছেন দুই ম্যাচ রেফারি দেবব্রত পল ও আদিলসহ আম্পায়ার এবং অন্যান্য ম্যাচ অফিসিয়ালরা।

বিকেএসপিতে অনুষ্ঠিতব্য চার ম্যাচ পরিচালনার জন্য ঢাকা থেকে দুই মাইক্রোবাসে করে যাচ্ছিলেন ম্যাচ রেফারি ও আম্পায়াররা। সেখানে আগে থেকেই আন্দোলনরত অবস্থায় ছিলেন পোশাক শ্রমিকরা। তাদের ছত্রভঙ্গ করতে টিয়ার গ্যাস ও জল কামান ছোড়ে পুলিশ।

এতে আরও বিক্ষুদ্ধ হয়ে পড়ে শ্রমিকরা। তারা লাঠিসোঁটা নিয়ে রাস্তায় থাকা গাড়িঘোড়ায় ভাঙচুর শুরু করলে, সেখানে পড়ে যান প্রিমিয়ার লিগের আম্পায়ার-ম্যাচ রেফারিরাও। তবে শারীরিকভাবে কেউ আঘাত পাননি। মাইক্রোবাসের পেছনের কাছ ভেঙে গেছে।

বিকেএসপিতে খেলতে যাওয়া এক ক্রিকেটার জানান, ‘ম্যাচ তো ৯টায় শুরুর কথা ছিল। আমরা তার আগেই পৌঁছে গেছি। তবে আশুলিয়ার দিকে আম্পায়দের মাইক্রো আটকে রাখা হয়। ইট-পাটকেলও মারা হয়েছে বলে খবর পেয়েছি। মাইক্রোর পেছনের কাচ ভেঙে গেছে। এজন্য খেলা শুরু হতে দেরি হচ্ছে। ঘটনার পর আম্পায়াররা এসে পৌঁছেছেন। আধা ঘণ্টা পিছিয়ে ম্যাচ শুরু হবে।’

(ঢাকাটাইমস/১৩জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :