মোহামেডানের নতুন অধিনায়ক শুভাগত হোম

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২১, ১৩:০২ | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১২:৩২

চির-প্রতিদ্বন্দ্বী আবাহনী লিমেটেডের বিপক্ষে মাঠে এক বিতর্কিত কাণ্ড ঘটিয়ে তিন ম্যাচ নিষিদ্ধ হয়েছেন মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়ক সাকিব আল হাসান। আর আসন্ন তিন ম্যাচে নেতৃত্ব দেয়ার জন্য নতুন একজনকে বেছে নিল দলটি। সাকিবের অনুপস্থিতিতে মোহামেডানের অধিনায়কত্ব দেয়া হয়েছে টাইগার অলরাউন্ডার শুভাগত হোমকে।

ডিপিএলে এক অনাকাঙ্ক্ষিত ঘটনাই ঘটান বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মোহামেডানের দেয়া ১৪৬ রানের জবাবে ব্যাট করতে নামে আবাহনী। ইনিংসের পঞ্চম ওভারে সাকিবের করা শেষ বল লাগে মুশফিকের প্যাডে। মোহামেডান অধিনায়কের আপিল নাকচ করে দেন আম্পায়ার। এরপরই এক অদ্ভুত কাণ্ড করে বসেন সাকিব। বাঁ-পায়ে লাথি মেরে স্ট্যাম্প ভেঙ্গে দেন।

ঘটনা এখানেই শেষ নয়, এদিনকার ম্যাচে বৃষ্টি শুরু হওয়ার আগেই আম্পায়ারের সিদ্ধান্তে খেলা বন্ধ করা হলে আবারে চটে যান সাকিব। এবার দু-হাতে তিনটি স্ট্যাম্পই উপড়ে ফেলেন তিনি।

এসব ঘটনার জের ধরে বড়সড় শাস্তিও পেতে হয়েছে সাকিবকে। তিন ম্যাচে নিষেধাজ্ঞার পাশাপাশি জরিমানা করা হয়েছে পাঁচ লক্ষ টাকা। সাকিব নিষিদ্ধ হওয়ায় মোহামেডানের অষ্টম রাউন্ডের ম্যাচে অধিনায়কত্ব করছেন অলরাউন্ডার শুভাগত হোম। রোববার বিকেএসপির ৪ নম্বর মাঠে ওল্ড ডিওএইচএসের মুখোমুখি হয়েছে মোহামেডান। এই ম্যাচে অধিনায়ক হিসেবে টস করেছেন আবাহনীর বিপক্ষে জয়ের নায়ক শুভাগত।

(ঢাকাটাইমস/১৩জুন/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :