নেটমাধ্যমে কারিনাকে বয়কটের ডাক, কিন্তু কেন?

প্রকাশ | ১৩ জুন ২০২১, ১২:৩৭

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস

বলিউড অভিনেত্রী কারিনা কাপুরকে বয়কটের ডাক দিয়েছে নেটিজেনদের একাংশ। কিন্তু কেন? কী অভিযোগ এই নায়িকার বিরুদ্ধে। ঘটনা হলো, সম্প্রতি রামায়ণকে রুপালি পর্দায় আনার ঘোষণা দিয়েছেন নির্মাতা অলৌকিক দেশাই। সেখানে ‘মা সীতা’র চরিত্রে অভিনয়ের জন্য প্রস্তাব দেয়া হয়েছে কারিনাকে।

গুঞ্জন রয়েছে, এই চরিত্রে নায়িকা অভিনয় করবেন, তবে তার জন্য ১২ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন কারিনা। ব্যাস, এতে ক্ষুব্ধ হয়েই তাকে সোশ্যাল মিডিয়ায় বয়কটের ডাক দিয়েছে নেটিজনদের একটা বড় অংশ। উল্টো তারা কঙ্গনা রানাওয়াতকে সীতার চরিত্রে নেয়ার দাবি তুলেছেন।

কারিনাকে কটাক্ষ করে কেউ লিখেছেন, একজন মাদকাসক্ত মা কীভাবে সীতার ভূমিকায় অভিনয় করতে পারেন? কারও বক্তব্য, কঙ্গনা রানাওয়াতকে প্রস্তাব দেয়া হোক। কারও কটাক্ষ, সীতা নয় সূর্পনখার ভূমিকায় মানাবে কারিনাকে। কারও আবার প্রশ্ন, তৈমুরের মা কীভাবে সীতা হতে পারে?

বলিউড সূত্রে খবর, একটি ছবিতে অভিনয়ের জন্য সর্বোচ্চ ৬ থেকে ৮ কোটি টাকা পারিশ্রমিক পান কারিনা। কিন্তু পিরিয়ড ড্রামায় ৮ থেকে ১০ মাস সময় দিতে হয়। প্রস্তুতিও বিস্তর। সে কারণেই ১২ কোটি টাকা পারিশ্রমিক দাবি করেছেন অভিনেত্রী। যদিও এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে নির্মাতা বা অভিনেত্রীর তরফ থেকে এখনো কোনো বিবৃতি আসেনি।

এদিকে শোনা যাচ্ছে, মা সীতার চরিত্রের জন্য নাকি বলিউডের এই সময়ের সবচেয়ে দামি অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকেও নাকি পছন্দের তালিকায় রেখেছেন নির্মাতারা। এই নায়িকাও তো সর্বোচ্চ পারিশ্রমিক চাইবেন। তাই শেষ পর্যন্ত সীতার ভূমিকায় পর্দায় কাকে দেখা যাবে, সেটা সময়ই বলবে।

ঢাকাটাইমস/১৩জুন/এএইচ