দিনাজপুর চেম্বার: শামীম পরিষদের ১৫ রফিকুলের ৩ প্রার্থী জয়ী

প্রকাশ | ১৩ জুন ২০২১, ১৩:৩৪ | আপডেট: ১৩ জুন ২০২১, ১৪:১৭

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বি-বার্ষিক (২০২১-২০২২ ও ২০২২-২০২৩) নির্বাচনে শামীম পরিষদ ১৫টি এবং রফিকুল পরিষদ তিনটি পদে বিজয়ী হয়েছে। শনিবার রাত সাড়ে ১১টায় ভোট গণনা শেষে সংশ্লিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করে।

নির্বাচনে ১৮টি পদের মধ্যে রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীম পরিষদ ১৫টি পদে এবং রফিকুল ইসলাম পরিষদ তিনটি পদে বিজয় লাভ করেছে বলে ফলাফলে জানানো হয়।

দিনাজপুর শহরের কালিতলাস্থ সারদেশ্বরী উচ্চ বালিকা বিদ্যালয়ে শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া এ নির্বাচন চলে বিকাল ৫টা পর্যন্ত। ভোট গণনা শেষে বেসরকারিভাবে এই ফলাফল ঘোষণা করেন চেম্বারের নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডের চেয়ারম্যান আশফাক আহম্মেদ।

বিজয়ীদের মধ্যে শামীম পরিষদের রেজা হুমায়ূন ফারুক চৌধুরী শামীমের প্রাপ্ত ভোট ১৫৭৯, মোসাদ্দেক হোসেন চৌধুরী পাপ্পুর ১৪৩৯, মো. জর্জিস আনামের ১৩১৭, সোজা উর রব চৌধুরীর ১৪৬০, মো. মোছাদ্দেক হুসেনের ১৫০৪, মো. শামীম কবিরের ১৩৯৮, সৈয়দ সাগির আহম্মেদের প্রাপ্ত ভোট ১৪১৬, প্রতাপ কুমার সাহা পানুর ১২৫৩, মো. আখতারুজ্জামান জুয়েলের ১৪০৫, সাহেদ রিয়াজ পিমের ১৪০৭, রাহবার কবির পিয়ালের ১২৪৬, মোফাজ্জল হোসেনের ১২৮৬, জহির শাহের ১২৭৬, মো. জহির খানের ১১৭২ এবং মো. সানোয়ার হোসেনের প্রাপ্ত ভোট ১২৩৮।

অন্যদিকে রফিকুল ইসলাম পরিষদের বিজয়ী তিনজন প্রার্থীর মধ্যে সহিদুর রহমান পাটোয়ারী মোহনের প্রাপ্ত ভোট ১২০১, মানবেন্দ্র দাস মনোজের ১২২৮ এবং মো. মোকাররম হোসেনের প্রাপ্ত ভোট ১১৭০টি।

নির্বাচনে দুই হাজার ৬০২ জন ভোটারের মধ্যে ভোট দিয়েছেন দুই হাজার ৩৭৩ জন। এর মধ্যে বাতিল হয়েছে ১০৫টি ভোট।

শামীম পরিষদ প্যানেল ভোট পেয়েছে ৩৯৩টি এবং রফিকুল ইসলাম পরিষদ পেয়েছে ৩২৯টি প্যানেল ভোট।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)