পপির জন্য কেঁদেছিলেন মৌসুমী!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২১, ১৫:০০ | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১৪:৫৫

দেশের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি উধাও। তার খোঁজ জানে না মিডিয়ার কেউই। অভিনেতা ও পরিচালক রাজু আলীম তাকে হন্যে হয়ে খুঁজে বেড়াচ্ছেন। মাঝে মাঝেই লোক পাঠাচ্ছেন পপির বারিধারার বাসায়। কিন্তু সেখানে পাওয়া যাচ্ছে না নায়িকাকে। রাজু আলীমের পরিচালনায় ‘ভালোবাসার প্রজাপতি’ নামে একটি সিনেমার কাজ ২০ ভাগ বাকি রেখেই অন্তরালে চলে গেছেন তিনি।

তবে শুধু রাজু আলীম নয়, পপিকে খুঁজছেন ঢালিউডের জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীও। কারণ, পপি হচ্ছেন সম্পর্কে মৌসমীর ফুফাতো বোন। সেই হিসেবে চিত্রনায়ক ওমর সানী হলেন পপির দুলাভাই। ১৯৯৭ সালে সানীর বিপরীতেই ‘কুলি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল পপির। কিন্তু তার জন্য কেন কেঁদেছিলেন মৌসুমী?

ঘটনা হচ্ছে, চলতি বছরের ২৬ মার্চ একমাত্র ছেলে ফারদিন স্বাধীনকে বিয়ে দেন ওমর সানী-মৌসুমী। ওই বিয়েতে উপস্থিত থাকার কথা ছিল পপির। কিন্তু তিনি যাননি। এ কারণে নাকি মৌসুমী কেঁদেছিলেন। সম্প্রতি গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন চিত্রনায়ক ওমর সানী স্বয়ং। তার কথায়, ‘ফারদিনের খুব ইচ্ছা ছিল, বিয়েতে পপি খালা থাকবে। কিন্তু কোনোভাবেই তার সন্ধান পাইনি। তাকে না পেয়ে মৌসুমী কেঁদেছিল।’

গুঞ্জন উঠেছে, এক শিল্পপতিকে বিয়ে করে লাপাত্তা হয়েছেন পপি। ওই শিল্পপতির দেয়া ফ্ল্যাটেই নাকি নায়িকা বর্তমানে আত্মগোপনে আছেন। তবে এ ব্যাপারে কোনো মন্তব্য করতে চাননি ওমর সানী। তিনি শুধু বলেন, ‘বিয়ে করুক বা না করুক, ও যেখানেই থাকুক, যেন সুখে থাকে, ভালো থাকে। তবে আত্মীয় হিসেবে আমাদের সঙ্গে ওর যোগাযোগ রাখা উচিত ছিল।’

প্রসঙ্গত, একসময় চিত্রনায়ক শাকিল খানের সঙ্গেও বিয়ের গুঞ্জন উঠেছিল পপির। একসঙ্গে বেশ কয়েকটি ব্যবসাসফল ছবিতে অভিনয় করেন তারা। সেখান থেকেই প্রেম। তখনও নায়িকা একই ভাবে লাপাত্তা হয়ে গিয়েছিলেন। তবে সেই আত্মগোপন ভেঙে ফিরে এসেছিলেন দ্রুতই।

এরপর থেকে একাধিক সাক্ষাৎকারে শাকিল খানের সঙ্গে সম্পর্ক ও বিয়ের গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন পপি। একই পথে হাটেন শাকিল খানও। এছাড়া গত বছর অভিনেতা জায়েদ খানের সঙ্গেও পপির বিয়ের গুঞ্জন ওঠে। অভিনেত্রী অস্বীকার করেছেন সে খবরও। এবার ফিরে এসে তিনি কী বলেন, সেটাই দেখার।

ঢাকাটাইমস/১৩জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :