ওয়েব সিরিজে চ্যালেঞ্জিং চরিত্রে সুনেরাহ

প্রকাশ | ১৩ জুন ২০২১, ১৫:৪১ | আপডেট: ১৩ জুন ২০২১, ১৫:৪২

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

সুনেরাহ বিনতে কামাল। গত বছরের নভেম্বরে দেশের প্রথম নারী সার্ফার নাসিমার জীবনের গল্পে নির্মিত ‘ন ডরাই’ চলচ্চিত্রে প্রধান চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে তার। অভিষেকেই শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

প্রথম ছবি মুক্তির পর সুনেরাহর দ্বিতীয় ছবির ঘোষণা এখনো আসেনি। তবে বসে নেই অভিনেত্রী। ওটিটিতে কাজ করছেন তিনি। এরইমধ্যে ‘পঁচিশ’ শিরোনামের একটি ওয়েব সিরিজের মাধ্যমে কাজ শেষ করেছেন তিনি। এটি রচনা ও পরিচালনা করেছেন বিউটি সার্কাস সিনেমার পরিচালক মাহমুদ দিদার।

সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং বাড়িতে সিরিজটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে। ৮ পর্বের এই সিরিজের প্রযোজক ও গল্পকার কামরুন্নেসা মীরা। থ্রিলার গল্পে নির্মিত এই সিরিজে সুনেরাহ ছাড়া আরও অভিনয় করছেন ইয়াশ রোহান, শ্যামল মাওলা, সাঈদ বাবু ও রুদ্র হক। ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জের ঈদের স্পেশাল ওয়েব সিরিজ এটি।

প্রথমবার ওয়েব সিরিজে অভিনয় প্রসঙ্গে সুনেরাহ বলেন, ‘এখন দেশের ওয়েব সিরিজগুলো সিনেমার আদলে নির্মিত হচ্ছে। দর্শকদের আগ্রহও বাড়ছে। সে কারণে আমি ওয়েব সিরিজে অভিনয় শুরু করেছি।’

তিনি জানান, ‘মাহমুদ দিদারের ‘পঁচিশ’-এর গল্পটি বেশ চমৎকার। সিরিজটিতে আমার চরিত্রে চ্যালেঞ্জ অনেক। এমন কিছু দৃশ্যে কাজ করেছি, যা দর্শকরা দেখলে অবাক হবেন। আমার অভিনয় করতেও ভালো লেগেছে। আশা করি, দর্শকেরও ভালো লাগবে।’

ঢাকাটাইমস/১৩জুন/এএইচ