আলফাডাঙ্গায় ২২০ ইয়াবাসহ দুইজন আটক

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১৭:০৮

ফরিদপুরের আলফাডাঙ্গায় ২২০টি ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার টগরবন্দ ইউনিয়নের কৃষ্ণপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

রবিবার বেলা সাড়ে ১১টায় আলফাডাঙ্গা থানার একটি কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ওয়াহিদুজ্জামান এ তথ্য জানান।

আটকরা হলেন শরিফুল ও নাজমুল হাসান। তাদের বিরুদ্ধে আলফাডাঙ্গা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রবিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

ওসি জানান, উপজেলার কৃষ্ণপুর বাজারে জনৈক শরিফুল শেখের বাড়িতে মাদক রেখে বেঁচা কেনা হচ্ছে। এমন সংবাদে এসআই কাদের শেখের নেতৃত্বে মাদক উদ্ধার অভিযানে সেই বাড়িতে উপস্থিত হয়ে শরিফুল ও নাজমুল হাসানকে আটক করা হয়। তখন তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা বসতঘরের খাটের তশোকের নিচ থেকে শপিং ব্যাগের মধ্যে রাখা মোবাইল বক্সের ভেতর থেকে ২২০টি ইয়াবা ট্যাবলেট নিজ হাতে বের করে দেয় তারা। এসময় মাদক বিক্রয় কাজে ব্যবহৃত দুইটি মোবাইল ও মাদক বিক্রয়ের পাঁচ হাজার ৮৭০ টাকা পুলিশ হেফাজত নেওয়া হয়।

ওসি আরও জানান, আসামিরা সংঘবদ্ধ মাদক কারবারি। তারা কৃষ্ণপুর ও পার্শ্ববর্তী জেলা গোপালগঞ্জের কাশিয়ানী, ভাটিয়াপাড়া, কালনাঘাট এলাকায় মাদক কেনা-বেচা করে থাকে। আসামিদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক মামলা রয়েছে বরেও জানান ওসি।

(ঢাকাটাইমস/১৩জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :