গোপালগঞ্জে করোনায় চিকিৎসকের মৃত্যু, বাড়ছে আক্রান্ত

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ জুন ২০২১, ১৭:১২ | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১৭:০৯

গোপালগঞ্জে করোনায় খলিলুর রহমান মৃধা (৭৫) নামে এক পল্লী চিকিৎসকের মৃত্যু হয়েছে। রবিবার সকালে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে কোভিড-১৯ আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়।

মৃত খলিল গোপালগঞ্জের পাশের জেলা নড়াইলের নড়াগাতী উপজেলার পোনাগ্রামের ধলা মৃধার ছেলে। এদিকে প্রতিদিন বেড়েই চলছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় ৪৭ জনের নমুনা পরীক্ষা করে নয়জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে অধিকাংশের শরীরে ভারতীয় ভ্যারিয়েন্ট বলে ধারনা করছেন চিকিৎসকরা।

বর্তমানে করোনা আক্রান্ত হয়ে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি রয়েছেন ১২ জন। এ পর্যন্ত গোপালগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা চার হাজার ৪১ জন। করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যু হয়েছে ৪১ জনের।

এদিকে প্রতিদিন গোপালগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা দিন দিন বাড়ছে। তাই সংক্রমণ যাতে বাড়তে না পারে সেজন্য গত ২৮ মে থেকে সদর উপজেলার সাতপাড় ও বৌলতলী ইউনিয়নের সব হাটবাজার কঠোর লকডাউন ঘোষণা করেছে জেলা প্রশাসন।

হিন্দু অধ্যুষিত বৌলতলী ও সাতপাড় ইউনিয়নের মানুষ অবৈধ পথে ভারত যাতায়াত করে থাকে। তাই আক্রান্তদের মধ্যে ভারতীয় ধরন বাড়ছে বলে জানান স্থানীয় জনপ্রতিনিধিরা।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :