‘ফরিদপুর আ.লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের মধ্যে বিরোধ নেই’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১৭:১১

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল সাহা ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনের মধ্যে শহর কমিটি গঠন নিয়ে কোনো বিরোধ নেই। জেলা আওয়ামী লীগের সভার সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি এবং সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে শহর আওয়ামী লীগের একটি ‘কনভেনিং কমিটি’ অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হয়। রবিবার ফরিদপুরের সাংবাদিকদের একথা বলেন তারা।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা বলেন, শনিবার গণভবনে অনুষ্ঠিত সভায় শহর কমিটি গঠনের আলোচনা উঠলে সেখানে দুটি কমিটি উত্থাপিত হয়। আর এই দুটি কমিটি উত্থাপিত হওয়ায় বোর্ড বিব্রতবোধ করে। এতে একটি ধারণা হয় যে, জেলার সভাপতি একটি এবং সাধারণ সম্পাদক আরেকটি কমিটি জমা দিয়েছেন। একথা সঠিক নয়। আমরা ঐক্যমতের ভিত্তিতে একটি মাত্রই কনভেনিং কমিটি পাঠিয়েছি।

জেলা আওয়ামীর সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন সভাপতির বক্তব্যের সঙ্গে একমত পোষণ করে বলেন, সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে আমরা একটি কনভেনিং কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রের নিকট পাঠিয়েছি। এর বাইরে জেলা আওয়ামী লীগের পক্ষ হতে শহর আওয়ামী লীগের কোনো কমিটি পাঠাইনি।

‘ফরিদপুর শহর আওয়ামী লীগের কমিটি নিয়ে জেলা সভাপতি সুবল সাহা ও সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেনের মধ্যে বিরোধ চলছে’ মর্মে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :