ম্যাচের একদিন আগেই মেসিদের একাদশ ফাঁস

প্রকাশ | ১৩ জুন ২০২১, ১৭:১৫ | আপডেট: ১৩ জুন ২০২১, ১৭:২০

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

ভোররাতে ব্রাজিল-ভেনেজুয়েলা ম্যাচের মাধ্যমে কোপা আমেরিকা ফুটবল টুর্নামেন্টের এবারের আসরের পর্দা উঠবে। পরেরদিন মাঠে চিলির বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। কিন্তু এর মধ্যেই ফাঁস হয়েছে লিওনেল মেসিদের একাদশ। আগের ম্যাচের স্কোয়াড নিয়েই আর্জেন্টিনা চিলির মোকাবেলা করবে বলে জানান দলীয় কোচ লিওনেল স্কালোনি। খবরটি নিশ্চিত করেছে আর্জেন্টাইন সংবাদ মাধ্যমে মুন্ডো আলবিসেলেস্তে।

দক্ষিণ আমেরিকার শ্রেষ্ঠত্বের লড়াইয়ের আগে বিশ্বকাপ বাছাইয়ের দুটি ম্যাচ খেলেছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। চিলি ও কলম্বিয়ার বিপক্ষে কোনো ম্যাচেই জয় আসেনি, দুটোই হয়েছে ড্র। তারপরও একাদশে পরিবর্তন আনার ভাবনা নেই স্কালোনির। তবে ক্রিশ্চিয়ান রোমেরো পুরোপুরি ফিট না থাকায় একটি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

আগামী সোমবার ভোর রাত তিনটায় কোপা আমেরিকা পুনরুদ্ধারের মিশন শুরু হবে। চিলির বিপক্ষে আর্জেন্টিনার এই ম্যাচ দেখা যাবে সনি টেন ২ ও সনি সিক্সে।

চিলির বিপক্ষে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ:

এমিলিয়ানো মার্টিনেজ, গঞ্জালো মন্টিয়েল, মার্টিনেজ কোয়ারতা, নিকোলাস ওটামেন্ডি, মার্কোস আকুনা, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, লিওনেল মেসি, লাউতারো মার্টিনেজ ও নিকোলাস গঞ্জালেজ।

(ঢাকাটাইমস/১৩জুন/এমএম)