সুবর্ণচরে বাসচাপায় একজন নিহত

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১৭:২১

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নে যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ঘটনাস্থলে অটোরিকশার চালক জাবেদ হোসেন (৩৫) নিহত হয়েছেন। রবিবার ভোরে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের দক্ষিণ ওয়াপদা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন বাসটি আটক করলেও পালিয়েছেন চালক ও তার সহকারী। নিহত জাবেদ উপজেলার চরজুবিলী ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের মৃত মো. মফিজ মিয়ার ছেলে। তিনি তিন সন্তানের জনক। স্ত্রী সন্তানদের নিয়ে চর মহি উদ্দিন ব্যারাকে বাস বসবাস করতেন।

এলাকাবাসী জানায়, রবিবার ভোরে জাবেদ গ্যাসের জন্য অটোরিকশা নিয়ে আটকপালিয়ার বাজার থেকে বেগমগঞ্জের একলাশপুরের যাচ্ছিলেন। পথে দক্ষিণ ওয়াপদা এলাকায় পৌঁছেলে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির রেসালাহ পরিবহনের একটি বাস তার রিকশাকে সামনে থেকে চাপা দেয় এবং ঘটনাস্থলেই জাবেদের মৃত্যু হয়।

নিহতের ছোট ভাই সাহাব উদ্দিন অভিযোগ করে বলেন, ‘বাসচালকের কারণে আমার ভাইয়ের মৃত্যু হয়েছে। গাড়ির নিচে পড়ার পর যদি চালক গাড়ি নিয়ন্ত্রণে নিলে আমার ভাই মারা যেত না।’

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক জানান, ‘ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।’

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :