চাটমোহরে অটোরিকশার ধাক্কায় মুয়াজ্জিন নিহত

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ১৭:২৩

পাবনার চাটমোহরে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মজিবর রহমান (৬৫) নামে মসজিদের এক মুয়াজ্জিন নিহত হয়েছেন। রবিবার সকাল ১১টার দিকে চাটমোহর-টেবুনিয়া সড়কের রতনপুর এলকায় এ দুর্ঘটনা ঘটে। তিনি উপজেলার হরিপুর ইউনিয়নের মস্তালিপুর গ্রামের মৃত আনসার আলীর ছেলে এবং মস্তালিপুর জামে মসজিদের মুয়াজ্জিন।

এ ঘটনায় গুরুতর আহত হন বিপ্লব হোসেন ও শামীমা আক্তার নামে অটোরিকশার দুই যাত্রী। আহতদের তাৎক্ষণিক পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। তবে দুর্ঘটনার পর অটোরিকশা নিয়ে পালিয়ে যান চালক।

রবিবার সকালে সাইকেল নিয়ে রেলবাজার হাটে বাজার করার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন মজিবর রহমান। পথে রতনপুর এলাকায় পাশের রাস্তা থেকে চাটমোহর-টেবুনিয়া প্রধান সড়কে ওঠার সময় রতনপুর এলাকায় সাইকেল আরোহী মজিবর রহমানকে ধাক্কা দেয় দ্রুতগতির একটি অটোরিকশা। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পেয়ে রাস্তায় পড়ে যান।

এ সময় গুরুতর আহত হন সিএনজি অটোরিকশার দুই যাত্রী। পরে তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মজিবর রহমানকে মৃত ঘোষণা করেন। আহত অন্য দুজনকে পাবনা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ওমর ফারুক বুলবুল জানান, অতিরিক্ত রক্তক্ষরণে মজিবর রহমান নামে ওই ব্যক্তি মারা গেছেন। তার মাথায় গুরুতর আঘাত ছিল।

এ ব্যাপারে চাটমোহর থানার পরিদর্শক (তদন্ত) হাসান বাসির বলেন, ঘটনাস্থল থেকে সিএনজিসহ চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। মৃত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :