নারায়ণগঞ্জে ছবি প্রতিযোগিতার ফলাফল প্রকাশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুন ২০২১, ২১:২৩

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত ট্যুরিস্ট ফটো অ্যালবাম (নারায়ণগঞ্জ ফ্রেমিং) প্রতিযোগিতার ফলাফল প্রকাশ করা হয়েছে।

রবিবার বিকাল ৩টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলন করে ফল প্রকাশ করেন জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ।

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার ৫০ হাজার টাকা পেয়েছেন ফটো সাংবাদিক নারায়ণগঞ্জ নিতাইগঞ্জের বাসিন্দা তন্ময় দাস। দ্বিতীয় পুরস্কার ৪০ হাজার টাকা পেয়েছেন দৈনিক সংবাদের ফটো সাংবাদিক প্রণব কৃষ্ণ রায়। তৃতীয় পুরস্কার ৩০ হাজার টাকা পেয়েছেন সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকার জাহিদ আলম অপু নামে এক শিক্ষাথী। অন্য বিজয়ী প্রত্যেককে ঘোষিত অর্থ ও সনদ এবং সম্মাননা স্মারক দেয়া হয়।

প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলার ৭১০ জন আলোকচিত্রী অংশ নেন। সবাই মিলে তিন হাজারের বেশি ছবি জমা দেন। ছবি মূল্যায়ন কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) যাচাই-বাছাই করে ২০০ ছবি চূড়ান্ত করেন। চূড়ান্ত এসব ছবির মধ্যে একই আলোকচিত্রীর একাধিক ছবি নির্বাচিত হয়। ফলে নির্বাচিত সংখ্যা ২০০ হলেও বিজয়ী প্রতিযোগীর সংখ্যা হয় ৯৬ জন।

(ঢাকাটাইমস/১৩জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :