মির্জাপুরে তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে ব্যারিস্টার সীমান্তের মতবিনিময়

প্রকাশ | ১৩ জুন ২০২১, ২২:১১

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত।
গত শুক্র শনি ও রবিবার তিন দিনে তিনি উপজেলার বাঁশ তৈল তরফপুর বানাইল  এবং আনাইতারা ইউনিয়নের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিয়ম করেন।
রবিবার তিনি উপজেলার আনাইতারা ইউনিয়ন পরিষদ মাঠে নেতাকর্মীদের মাঝে খেলাধুলা সামগ্রী বিতরণ করেন।
এ সময় আনাইতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন, সহসভাপতি শেখ রাসেল হাসান রকি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিয়াম, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন বলেন,  ইচ্ছা থাকা সত্ত্বেও করোনা পরিস্থিতির কারণে দলীয় নেতাকর্মীদের সঙ্গে দীর্ঘদিন ধরে দেখা সাক্ষাত করা সম্ভব হচ্ছে না। কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্তের আগ্রহে উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার তৃণমূল নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাত ও মতবিনিময় কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সেই ধারবাহিকতায় গত তিন দিনে চার ইউনিয়নে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করা হয়েছে। আগামী সপ্তাহে বাকি ইউনিয়নগুলোর নেতাকর্মীদের সঙ্গেও মতবিনিময় করা হবে।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত বলেন, করোনা পরিস্থিতির কারণে নেতাকর্মীদের সঙ্গে দেখা-সাক্ষাত কমে গেছে। মূলত নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাত করে তাদের খোঁজ-খবর নেয়ার উদ্দেশ্যে মতবিনিয়ম করা বলে তিনি উল্লেখ করেন।
ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের চারবারের সাংসদ সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা একাব্বর হোসেনের একমাত্র ছেলে।
(ঢাকাটাইমস/১৩জুন/এলএ)