লো-স্কোরিং ম্যাচে দোলেশ্বরের অবিশ্বাস্য জয়

প্রকাশ | ১৪ জুন ২০২১, ১৩:৫৯

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস

উত্তেজনায় ভরপুর ঢাকা প্রিমিয়ার লিগে এক নতুন মাত্র যোগ করল প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব। লো-স্কোরিং ম্যাচে লেজেন্ডস অব রূপগঞ্জকে ১৪ রানে হারিয়েছে দোলেশ্বর। ম্যাচের শুরুতে ব্যাট করতে নেমে সবকটি উইকেট হারিয়ে মাত্র ১১৮ রান করে ফরহাদ রেজার নেতৃত্বাধীন দলটি। জবাবে ব্যাট করতে নেমে ১০৪ রানে থেমেছে গত আসরের রানারআপরা।

টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি দোলেশ্বরের। ব্যক্তিগত ৫ রানে ইমরান-উজ-জামান এবং ২ রানে আউট হন শরিফুল্লাহ। দ্বিতীয় উইকেটে ব্যাট করতে নেমে ১৪ বলে ১৬ রান তুলে ফেরেন সাইফ হাসান।

চতুর্থী উইকেট পার্টনারশিপে ফজলে মাহমুদ এবং মার্শাল আইয়ুব মিলে দলের হাল ধরে। অনেকটা ধীর গতিতে ব্যাট করে দলীয় স্কোরটা বাড়াতে থাকেন। ১৭ বলে ১৩ রানে আউট হন আইয়ুব। আর ৩৮ বলে ২৯ রানে ফেরেন ফজলে মাহমুদ। এরপর শামীম হাসানেন ১২ বলে ১৭ রান ছাড়া বলার মতো ইনিংস খেলতে পারেননি কেউই।

মাত্র ১১৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমেও হতাশায় শেষ হয় রূপগঞ্জের ইনিংস। ২০ ওভার শেষে মাত্র ১০৪ রান তুলতে পারে তারা। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন আল -আমিন জুনিয়র। ওপেনার আজমির আহমেদ ২৩ ও শহিদ ২১ রানে অপরাজিত থাকলেও ১৪ রানে ম্যাচ হারতে হয় তাদের। কামরুল ইসলাম রাব্বি ও শফিকুল ইসলামের বোলিং তোপে সুবিধা করতে পারেনি বাকিরা।

১৪ রানে পাওয়া জয়ে ৯ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে গিয়েছে অধিনায়ক ফরহাদ রেজার প্রাইম দোলেশ্বর। ৫ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ১১ নম্বরে অবস্থান রূপগঞ্জ।

(ঢাকাটাইমস/১৪জুন/এমএম)