সংসদে পরীমনির ঘটনার বিচার চাইলেন বিএনপির হারুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুন ২০২১, ১৫:৪১ | প্রকাশিত : ১৪ জুন ২০২১, ১৫:২৪

পরীমনি ধর্ষণচেষ্টায় অভিযুক্তদের বিচার চেয়েছেন বিএনপির সংসদ সদস্য হারুনুর রশীদ। তিনি বলেন, আমরা প্রতিনিয়ত সংসদে আইন উত্থাপন করছি। আইন পাসও হচ্ছে। আইন করে লাভটা কী হচ্ছে, আইনের যদি প্রয়োগ না থাকে! এক্ষেত্রে আইন পাস করাটাও বৃথা।

সোমবার জাতীয় সংসদে আয়োজিত ‘আয়োডিনের অভাবজনিত রোগ প্রতিরোধ আইন ১৯৮৯’ সংশোধনী প্রস্তাব ও আয়োডিনযুক্ত লবণ বিল ২০২১ এর ওপর আলোচনা করতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

হারুনুর রশীদ বলেন, ‘কী উদ্বেগজনক ঘটনা! আজ সকালে আসার পথে পত্রিকায় দেখলাম পরীমনির ধর্ষণচেষ্টার ঘটনাটি। কী ভয়ানক ঘটনা! সে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কমনা করেছে। তাকে নির্যাতনের শিকার হতে হয়েছে।’

দেশে অপরাধীদের দমনে আইনের প্রকৃত প্রয়োগ হচ্ছে না বলে অভিযোগ তুলে এমপি হারুনুর রশীদ বলেন, ‘কয়দিন আগে দেখলাম মুনিয়া, যাকে বনানী-গুলশানে ব্যাভিচারের কেন্দ্র করা হয়েছিল। তার সঙ্গে যারা জড়িত, আইন কি নেই! আজ স্বরাষ্ট্র মন্ত্রণালয় কী করছে? আজ অন্য কেউ হলে তাকে গ্রেপ্তার করে জেলে দেয়া হতো। আইনের আওতায় নিয়ে আসা হতো। তারা নিঃসন্দেহে মাফিয়া। আপনারা (আইন) তৈরি করছেন, সংশোধন করছেন। তার আগে সিদ্ধান্ত নিন আইন জনগণের কল্যাণে প্রয়োগ করবেন কিনা।’

এ সময় তিনি পরীমনি এখন মৃত্যুপথযাত্রী বলেও মন্তব্য করেন।

এর আগে রবিবার রাতে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমনি ফেসবুক স্ট্যাটাসে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ আনার কয়েক ঘণ্টা পর বিষয়টির বিস্তারিত নিয়ে গণমাধ্যমের সামনে আসেন।

ফেসবুক স্ট্যাটাসে তিনি জানান, তাকে ধর্ষণচেষ্টার ঘটনাটি ঘটেছে উত্তরা বোট ক্লাবে। নাসির উদ্দিন নামে একজন তাকে নেশাদ্রব্য খাইয়ে এই ঘটনা ঘটাতে চেয়েছিলেন। নাসির ইউ মাহমুদ বা নাসির উদ্দিন মাহমুদ জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য। তিনি কুঞ্জ ডেভেলপার্স লিমিটেডের চেয়ারম্যান। উত্তরা ক্লাব লিমিটেডের ২০১৪-১৫ ও ২০১৫-১৬ সালে প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেছেন তিনি। ছিলেন লায়ন ক্লাব ইন্টারন্যাশনালের ডিস্ট্রিক্ট চেয়ারম্যান।

ঘটনার পর থেকে দ্বারে দ্বারে ঘুরেও কোথাও কোনো সহযোগিতা পাচ্ছেন না বলে জানিয়েছেন। নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি। এমন কি নিজের জীবন নিয়েও আশঙ্কার কথা জানান এই অভিনেত্রী।

এদিকে পরীমনির সংবাদ সম্মেলনের পর বিষয়টি নিয়ে তৎপর হয়েছে পুলিশ। সোমবার সকালেই বনানীতে এই অভিনেত্রীর বাসার সামনে ৫ সদস্যের পুলিশের প্রহরা বসানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৪জুন/আরকে/কেআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

স্বস্তি নেই মাছ-মাংসে, ফের বাড়ছে আলু-পেঁয়াজের দাম 

ট্রেনে ঈদযাত্রা: ৮ এপ্রিলের টিকিট বিক্রি শুরু

ঢাকায় কর দিয়ে ২৬৮০ বিয়ে 

সংরক্ষিত আসনের এমপিদের মধ্যেও সংখ্যায় এগিয়ে ব্যবসায়ীরা: সুজন

মানবাধিকার ও ভোক্তা অধিকার রক্ষায় গণমাধ্যমের ভূমিকা জরুরি: ড. কামাল উদ্দিন

বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে রেলকে গড়ে তুলতে হবে: রেলমন্ত্রী

ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা

স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

জিম্মি নাবিকদের মুক্তির আলোচনা অনেকদূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

ডিএনসিসি কার্যালয় সরানোর মধ্য দিয়ে কারওয়ান বাজার স্থানান্তরের প্রক্রিয়া শুরু 

এই বিভাগের সব খবর

শিরোনাম :