ভোলায় তিন সন্তানের মাকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুন ২০২১, ১৯:৩৯

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় তিন সন্তানের মাকে দলবেঁধে ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনার শিকার গৃহবধূ বোরহানউদ্দিন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের স্মৃতিপাড়া এলাকার বাসিন্দা। রবিবার রাতে বোরহানউদ্দিন পৌর এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী গৃহবধূর পরিবার সূত্রে জানা যায়, ওই গৃহবধূ রবিবার বিকালে স্থানীয় একটি এনজিও (পরিবার উন্নয়ন সংস্থা) থেকে ঋণের টাকা উত্তোলনের জন্য সঞ্চয় জমা দিতে যায়। পরে এনজিওর অফিস বন্ধ থাকায় বাড়ি ফেরার পথে তার এক আত্মীয়র বাসায় যায়।

সেখান থেকে সন্ধ্যার পর বাড়ি ফেরার পথে স্থানীয় ফারুকের ছেলে সুমন, বাচ্চু তালুকদারের ছেলে সাহেদ, বাদশা মিয়ার ছেলে মামুন ও ইউসুফ মিলে রাস্তা থেকে মুখ চেপে ধরে জোর করে পাশের একটি বাগানের নির্জন ঘরে নিয়ে যায়। কোনো কিছু বুঝে উঠার আগেই বখাটেরা ওই গৃহবধূর হাত-মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় গৃহবধূর চেঁচামেচি ও ধস্তাধস্তিতে স্থানীয়রা টের পেয়ে সেখানে গেলে ধর্ষকরা দৌড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা গৃহবধূকে উদ্ধার করে প্রথমে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য রাতেই ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলেও জানায় গৃহবধূর পরিবার।

ভোলা সদর হাসপাতাল মেডিকেল অফিসার খালেদা ইসলাম মিতু বলেন, রবিবার রাতে ওই গৃহবধূ সদর হাসপাতালে ভর্তি হয়েছেন। পরীক্ষা-নিরীক্ষার পর রিপোর্ট এলে জানা যাবে তিনি ধর্ষণের শিকার হয়েছেন কি না। এ মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না এবং রিপোর্ট এলে তা পুলিশের কাছে হস্তান্তর করা হবে।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন জানান, এ ঘটনায় থানায় এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত করে আসামিদের দ্রুত গ্রেপ্তার করা হবে।

(ঢাকাটাইমস/১৪জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :