বদলে যাচ্ছে হোয়াটসঅ্যাপ চ্যাট

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০২১, ০৯:২০ | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ০৯:১৯

অ্যানড্রয়েড ফোন ব্যবহারকারীদের জন্য হোয়াটসঅ্যাপ চ্যাটে আসছে পরিবর্তন। সম্প্রতি এই জনপ্রিয় ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে চ্যাট সেলের মধ্যের লাই সেপারেটর সরিয়ে দিয়েছে মার্কিন কোম্পানিটি।

যে ওয়েবসাইটে এই রিপোর্ট প্রকাশিত হয়েছে সেখানে নিয়মিত হোয়াটসঅ্যাপের আসন্ন ফিচারগুলো সম্পর্কে জানানো হয়। অ্যানড্রয়েড ও আইওএস সব প্ল্যাটফর্মের হোয়াটসঅ্যাপের আসন্ন ফিচার জানা যায় এই ওয়েবসাইট থেকে। সেখানেই একটি স্ক্রিনশট পোস্ট করে দেখানো হয়েছে ইউজার ইন্টারফেসে পরিবর্তনের পরে কেন দেখতে হবে হোয়াটসঅ্যাপ চ্যাট।

এই মুহূর্তে হোয়াটসঅ্যাপে ব্যক্তিগত চ্যাটের মধ্যে একটি পাতলা লাইন দেখা যায়। নতুন ফিচারে অ্যানড্রয়েড গ্রাহকের ফোনে হোয়াটসঅ্যাপ ইউজার ইন্টারফেস থেকে এই লাইন সরে যাবে। এই মুহূর্তে বেটা আপডেটে এই ফিচার পৌঁছেছে। রিপোর্টে জানানো হয়েছে শিগগিরই আরও বিটা গ্রাহকের কাছে এই আপডেট পৌঁছে যাবে।

কয়েক দিন আগেই হোয়াটসঅ্যাপে মাল্টি ডিভাইস সাপোর্টের খবর সামনে এসেছিল। এই মুহূর্তে একসঙ্গে একটি বেশি ডিভাইসে একই অ্যাকাউন্ট থেকে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যায় না। নতুন ফিচারে একসঙ্গে একাধিক মোবাইল ডিভাইসে হোয়াটসঅ্যাপ ব্যবহার করা যাবে।

(ঢাকাটাইমস/১৫জুন/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :