মা নুসরাত কিন্তু বাবা কে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০২১, ১১:০৯ | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১০:০০

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান মা হতে চলেছেন। এ খবর গুজব নয়, সত্যি। ইতোমধ্যে নায়িকার গর্ভাবস্থার ছবি ভাইরাল হয়েছে। সেখানে বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দেয়া দুই তারকা-অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও তনুশ্রী দত্তের মাঝে দাঁড়িয়ে থাকতে দেখা যায় নুসরাতকে। ওই ছবিতে স্পষ্ট তার বেবি বাম্প। না, ছবিটি কোনো ফটোশপ নয়। কারণ, মা হতে যাওয়ার খবর গত ৩ জুন নুসরাতই প্রকাশ করেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।

তবে এই খবর কানে যাওয়ার সঙ্গে সঙ্গে নুসরাতের স্বামী ব্যবসায়ী নিখিল জৈন সাফ জানিয়ে দিয়েছেন, এই সন্তানের বাবা তিনি নন। কারণ, প্রায় এক বছর ধরে তারা একে অন্যের থেকে আলাদা থাকছেন। তাই স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, নুসরাতের এই অনাগত সন্তানের বাবা তাহলে কে? দুইয়ে দুইয়ে চার মিলিয়ে এর উত্তরও ইতোমধ্যে বের করে ফেলেছেন নেটবাসী। টলিউড তারকা থেকে আমজনতা- সবার মুখে একই কথা, নুসরাতের অনাগত সন্তানের বাবা তার বর্তমান প্রেমিক যশ দাশগুপ্ত।

এই অভিনেতার সঙ্গে একাধিক সিনেমায় কাজ করেছেন নুসরাত। ২০১৭ সালে ‘ওয়ান’ সিনেমার সেটে তাদের বন্ধুত্ব, এরপর ২০২০ সালে ‘এসওএস কলকাতা’র সেটে মন দেয়া-নেয়া। এ কথা জানার পরই নুসরাতের সঙ্গে দূরত্ব বাড়িয়ে দেন তার স্বামী নিখিল জৈন। গত বছরের শেষ দিকে গোয়ায় বেড়াতে গিয়েছিলেন নুসরাত। সেখানে তিনি যে রিসোর্টে ছিলেন সেটির মালিক নিখিলের বন্ধু হওয়ায় প্রকাশ হয়ে যায় যে, ওই রিসোর্টে একসঙ্গে ছিলেন যশ-নুসরাত। এর পরই নিখিল কলকাতা ছেড়ে তাদের দিল্লির বাড়িতে গিয়ে থাকতে শুরু করেন।

অন্যদিকে, নুসরাত গিয়ে ওঠেন তার বালিগঞ্জের ফ্ল্যাটে। গত ছয় মাসেরও বেশি সময় ধরে ওই ফ্ল্যাটে নাকি তিনি যশ দাশগুপ্তের সঙ্গে ‘লিভ ইন’ সম্পর্কে রয়েছেন। তারা গোপনে বিয়ে করে ফেলেছেন বলেও গুঞ্জন। চলতি বছরের শুরুতে একসঙ্গে রাজস্থানের আজমীর শরীফে গিয়েছিলেন যশ-নুসরাত। টলিউডের বাতাসে খবর, তারা নাকি বিয়ে করে আশীর্বাদ চাইতে গিয়েছিলেন সেখানে। আর এখন সন্তানের অভিভাবক হতে চলেছেন এই জুটি। তবে এ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি যশ বা নুসরাত।

এদিকে, মা হতে যাওয়ার খবর প্রকাশের পর থেকে সোশ্যাল মিডিয়ায় প্রতিনিয়ত কটাক্ষের শিকার হচ্ছেন সাংসদ-অভিনেত্রী। তার দিকে ধেয়ে আসছে নানা রকম মিম ও কুমন্তব্য। নেটবাসী তাকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তুলনা করছেন, যিনি ইতোমধ্যে তিনটি বিয়ে করে তিন স্বামীর থেকেই আলাদা হয়ে গেছেন। এছাড়া মজা করে নুসরাতের সন্তানের নামও ঠিক করে ফেলেছেন এক নেটিজেন। যশের দল বিজেপি থেকে ‘বিজে’ এবং নুসরাতের দল তৃণমূল থেকে ‘মূল’ শব্দটি নিয়ে নায়িকার সন্তানের নাম রাখা হয়েছে ‘বিজেমূল’।

২০১৯ সালের ১৯ জুন সুদূর তুরস্কে গিয়ে দিল্লির ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরাত। কিন্তু অভিনেত্রীর মা হওয়ার খবরে বিতর্ক শুরু হলে এই বিয়েকে তিনি অস্বীকার করেন। দাবি করেন, তার সঙ্গে নাকি নিখিলের বিয়েই হয়নি। কিছুদিন তারা লিভ ইন সম্পর্কে ছিলেন মাত্র। নুসরাত যুক্তি দেন, হিন্দু-মুসলিম বিয়ের ক্ষেত্রে ভারতে যে আইন রয়েছে, তুরস্কে বিয়ের ক্ষেত্রে সে আইন মানা হয়নি। এছাড়া তাদের বিয়ের রেজিস্ট্রেশন পর্যন্ত হয়নি। তাই এটা বিয়েই নয়।

নুসরাতের এই মন্তব্য নিয়েও কটাক্ষ করেন নেটবাসী। কেউ অবাক হয়ে বলেন, এত আয়োজন করেও লিভ ইন করা যায়! কেউ আবার প্রশ্ন করেন, লিভ ইন সম্পর্কে ছিলেন তাহলে মা হচ্ছেন কীভাবে? অনেক নেটিজেন এমন মন্তব্যও করেছেন যে, ছয় মাসেরও বেশি সময় ধরে যেহেতু যশ দাশগুপ্তের সঙ্গে লিভ ইন করছেন নুসরাত, তাই অভিনেত্রীর অনাগত সন্তানের বাবা তার প্রেমিক যশই হবেন, স্বামী নিখিল নয়। একই দাবি নিখিল দুই সপ্তাহ আগেই করেছেন।

নিখিল হচ্ছেন নুসরাতের দ্বিতীয় স্বামী। এর আগে ২০১৩ সালে ভিক্টর ঘোষ নামে একজনকে গোপনে বিয়ে করেন তিনি। তার সঙ্গে দীর্ঘ ছয় বছর গোপনে সংসারও করেন। অবশেষে সেই বিয়ের কথা প্রকাশ হয় ২০১৯ সালের জানুয়ারিতে, যখন ভিক্টর ও নুসরাতের আদালতের মাধ্যমে ডিভোর্স হয়। সে সময় নিখিলের প্রেমে পড়ে ভিক্টরকে মোটা অংকের টাকা দিয়ে তার সংসার ছেড়েছিলেন নায়িকা। সেই নিখিলকে ছেড়ে এখন যশের ভালোবাসায় বুদ নুসরাত।

ঢাকাটাইমস/১৫জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :