নারী নির্যাতনের প্রতিবাদ, ইউপি সদস্যদের বিরুদ্ধে উল্টো মামলা

নড়াইল প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৪:২৩

নড়াইলে নারী নির্যাতনের প্রতিবাদ করায় চাঁদ আলী মোড়ল ও শওকত খান নামে দুই ইউপি সদস্যের বিরুদ্ধে উল্টো মামলার অভিযোগ উঠেছে। হয়রানীমূলকভাবে তাদের বিরুদ্ধে মামলা করেছেন নির্যাতনের শিকার ওই নারীর স্বামী।

চাঁদ আলী মোড়ল ও শওকত খান ক্ষোভের জানা গেছে, নড়াইল সদর উপজেলার শেখহাটি ইউনিয়নের দেবভোগ গ্রামের শাজাহান প্রায়ই তার স্ত্রীকে নানা অজুহাতে মারধর করেন। এ নিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজনের দ্বন্দ্ব ফ্যাসাদ লেগেই আছে। সম্প্রতি শাজাহানের শ্বশুর শেখহাটি গ্রামের আলী মোড়ল স্থানীয় ইউনিয়ন পরিষদে তার মেয়ে রাবেয়া খাতুনকে নির্যাতনের অভিযোগ দেন জামাই শাজাহানের বিরূদ্ধে। ইউপি সদস্য চাঁদ আলী মোড়ল ও শওকত খান অভিযোগের ব্যাপারে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাকে পুনরায় স্ত্রীকে নির্যাতন না করার জন্য অনুরোধ করেন। এতে শাজাহান ইউপি সদস্যদের প্রতি ক্ষুব্ধ হন। গত ২ জুন শাজাহানের সঙ্গে শ্বশুরবাড়ির লোকজনের মারামারি হয়। এতে শাজাহান আহত হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হন এবং স্ত্রী, শ্বশুর-শ্যালকদের নামে মামলা করেন তিনি। মামলায় ইউপি সদস্যদেরও আসামি করেন।

তবে ইউপি সদস্য চাঁদ আলী মোড়ল ও শওকত খান ক্ষোভের সঙ্গে জানান, শাজাহানের সঙ্গে তার শ্বশুরবাড়ির লোকজনের মারামারির সময় তারা ওই এলাকায় ছিলেন না। তারপরও তাদের বিনা কারনে আসামি করা হয়েছে।

এ বিষয়ে শাজাহানের কাছে কিছু জানতে চাইলে তিনি ইউপি সদস্যদের আসামি করার ব্যাপারে কোনো সদুত্তর দিতে পারেননি।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :