ওয়েব ফিল্মে ইমন, সঙ্গী সূচনা আজাদ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০২১, ১৫:২৮ | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৪:৪৪

মুক্তির অপেক্ষায় চিত্রনায়ক ইমনের ‘আগামীকাল’। সম্প্রতি সেন্সর ছাড়পত্র পাওয়া এই ছবির পরিচালক অঞ্জন আইচ। নতুন খবর হলো, ‘আগামীকাল’ মুক্তির আগে ইমনকে নিয়ে আরও একটি নতুন প্রজেক্ট শুরু করেছেন এই নির্মাতা। এবার ‘আবার’ নামে একটি ওয়েব ফিল্মে ফের একসঙ্গে কাজ করছেন তারা।

গত ১০ জুন থেকে মানিকগঞ্জের একটি জমিদার বাড়তে ওয়েব ফিল্মটির শুটিং শুরু হয়েছে। এতে ইমনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা সূচনা আজাদ। ভৌতিক গল্পে নির্মিতাধীন ওয়েব ফিল্মটির পরিচালনার পাশাপাশি এটির গল্প এবং চিত্রনাট্যও লিখেছেন নির্মাতা অঞ্জন আইচ।

আবার সম্পর্কে চিত্রনায়ক ইমন বললেন, ‘এই ফিল্মটির গল্পে কমেডি ও হরর আমেজ একসঙ্গে পাবেন দর্শক। অঞ্জন আইচ আমার খুব প্রিয় একজন নির্মাতা। সব সময়ই মুন্সিয়ানার ছাপ দেখা যায় তার কাজে। ‘আবার’ নির্মাণেও সেই প্রমাণ দেবেন তিনি। গুছিয়ে কাজ করছেন। চমৎকার টিমওয়ার্ক হচ্ছে। আশা করি, একটি ভালো কাজ উপহার দিতে পারবো।’

ওয়েব ফিল্মটিতে ইমন ও সূচনা ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করছেন জয়ন্ত চট্টোপাধ্যায় ও সাবেরী আলম। এছাড়া এখানে নেগেটিভ চরিত্রে চমক নিয়ে হাজির হবেন ছোট পর্দার অভিনেতা সাঈদ বাবু।

ঢাকাটাইমস/১৫জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :