চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৫:১৪

কুষ্টিয়ার খোকসায় রতনপুরে পুকুর থেকে মাছ ধরায় জসিম উদ্দিন (৩০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্থানীয় ইউপি চেয়ারম্যান আইয়ুব আলী ও তার ছেলেদের বিরুদ্ধে। নিহত জসিম উদ্দিন একই গ্রামের রওশন আলীর ছেলে।

মঙ্গলবার ভোরে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুজমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি চিকিৎসাধীন অবস্থায় সকাল ৬টার দিকে এ যুবকের মৃত্যু হয়।

জানা গেছে, এর আগে সোমবার গভীর রাতে চেয়ারম্যানের মালিকানাধীন পুকুরে চুরি করে মাছ ধরতে যান জসীম উদ্দীন। বিষয়টি জানতে পেরে চেয়ারম্যান ও তার লোকজন ওই যুবককে পিটিয়ে মারাত্মক আহত করেন। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্বাস্থ্যকমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ড. কামরুজ্জামান সোহেল জানান, ওই যুবকের মাথায় মারাত্মক জখম থাকায় তার মৃত্যু হয়েছে।

তবে খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুজমান জানান, কি কারণে এ হত্যাকাণ্ড, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। নিহতের লাশ পুলিশ উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৫জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :