এবার প্রেক্ষাগৃহে আসছে নবাব

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৬:২০

গত বছরের ১৬ ডিসেম্বর দেশের প্রথম ছবি হিসেবে দেশীয় অনলাইন ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম আই থিয়েটারে মুক্তি পায় শাকিব খান অভিনীত ও অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’। আগামী ২৫ জুন সিনেমা হলেও মুক্তি পেতে চলেছে ছবিটি। অন্তর্জালে এমন তথ্য জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন ও নায়ক শাকিব খান।

এর আগে আই থিয়েটারে মুক্তি পাওয়ার পর ‘নবাব এলএলবি’র একটি দৃশ্যের সংলাপকে ঘিরে তুমুল বিতর্ক সৃষ্টি হয়। ওই সংলাপ আপত্তিকর আখ্যা দিয়ে মামলাও করা হয়। এরপর গ্রেপ্তার হয়ে জেলে যান ছবির নির্মাতা অনন্য মামুন ও অভিনেতা শাহীন, যিনি ওই দৃশ্য ও সংলাপে পুলিশের চরিত্রে অভিনয় করেন।

পরবর্তীতে সেই বিতর্ক কাটিয়ে ‘নবাব এলএলবি’ সিনেমা হলে মুক্তির জন্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা দেয়া হয। কিন্তু ১১টি সংলাপে আপত্তি তুলে ছবির মুক্তি আটকে দেয় সেন্সর বোর্ড। এরপর দৃশ্যগুলো বাদ দিয়ে ছবিটি সেন্সর বোর্ডে পুনরায় জমা দেয় প্রযোজনা প্রতিষ্ঠান সেলিব্রেটি প্রোডাকশন।

অবশেষে একাধিক বির্তক শেষে ৯ মিনিট ৪৩ সেকেন্ড কেটে ছবিটি সিনেমা হলে মুক্তির জন্য বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড অনুমোদন দিয়েছে। তাই দীর্ঘ প্রতীক্ষার পর এবার নবাবকে রুপালি পর্দায় দেখতে চলেছেন শাকিব-ভক্তরা।

‘নবাব এলএলবি’তে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া। বিভিন্ন চরিত্রে আরও আছেন শহীদুজ্জামান সেলিম, সুষমা সরকার, রাশেদ মামুন অপু, ক্রিশ্চিয়ানো তন্ময়, সুমন আনোয়ার, শাহেদ আলী, আনোয়ার হোসেন, লুৎফর রহমান খান ও কাজী উজ্জল।

ঢাকাটাইমস/১৫জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :