কিশোরীকে মারধর, সেই টিকটক হৃদয় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০২১, ২০:৪৮ | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৬:৫১

রাজধানীর যাত্রাবাড়ী ফুটওভার ব্রিজে তরুণীকে মারধরের ঘটনায় অভিযুক্ত টিকটক হৃদয়কে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুরে ডিএমপির ওয়ারী বিভাগের উপ পুলিশ কমিশনার- ডিসি শাহ ইফতেখার আহমেদ ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেন।

পুলিশ কর্মকর্তা জানান, টিকটক হৃদয়কে গতকাল গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে ফুটওভার ব্রিজে তরুণীকে শারীরিক নির্যাতন ছাড়াও একটি ডাকাতি ও হত্যা মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। পুলিশ তাকে ধরতে বেশ কয়েকদিন নজরদারিতে রেখেছিল।

পুলিশ সূত্রে জানা যায়, ১৪ ফেব্রুয়ারি ভালাবাসা দিবসে শনির আখড়া ফুটওভার ব্রিজে তরুণীকে অশ্লীল অঙ্গভঙ্গির পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজের পাশাপাশি মাথায় ও মুখে আঘাত করে এক যুবক। তখন পথচারীদের কেউ একজন ঘটনার দৃশ্য মোবাইলে ধারণ করে এবং পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংয়ে পাঠায়। এরপর যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহারুল ইসলামকে পাঠানো হয়। অভিযুক্ত ও ভিকটিমকে খুঁজে বের করতে তাৎক্ষণিক থানা পুলিশের একটি দলকে দায়িত্ব দেয়া হয়। ভিডিওতে কারও নাম ঠিকানা বা কোনো প্রাসঙ্গিক তথ্য না থাকায় গোয়েন্দা তৎপরতার মাধ্যমে অভিযুক্তের নাম পরিচয় বের করা হয়।

জানা যায়, অভিযুক্ত যুবকের নাম সাদ্দাম হোসেন ওরফে হৃদয়। যাত্রাবা‌ড়ীতেই তিনি থাকেন। তবে ওই তরুণীর পরিচয় শনাক্ত করা যায়নি। হৃদয়কে খুঁজে বের করতে পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান চালায়। কিন্তু ঘটনার পর পরই হৃদয় এলাকা থেকে সরে পড়েন। পুলিশও তার পেছনে দীর্ঘদিন লেগে থেকে গতকাল তাকে গ্রেপ্তার করা হয়।

থানা পুলিশ জানায়, হৃদয় টিকটকের আড়ালে মেয়েদের কৌশলে আকৃষ্ট করে প্রেমের ফাঁদে ফেলে সর্বস্বান্ত করে আসছিলেন। তাছাড়া বিভিন্ন সময় মেয়েদের জিম্মি করে টাকা পয়সা আদায় করতেন। বিশেষ করে মেয়েদের উত্ত্যক্ত ও সম্ভ্রমহানি করতেন।

(ঢাকাটাইমস/১৫জুন/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অপরাধ ও দুর্নীতি এর সর্বশেষ

পল্লবীতে পাভেল হত্যা: নেপথ্যে মাদক ব্যবসা, গ্রেপ্তার ৮

মাদক-ইয়াবা কারবারে বদির দুই ভাইয়ের সংশ্লিষ্টতা পেয়েছে সিআইডি

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের হটলাইন থেকে গ্রাহককে ফোন, অ্যাকাউন্টের টাকা হাওয়া

রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৮, মামলা ৬

ট্রেনের টিকিট কালোবাজারি গ্রেপ্তার 

এটিএম বুথের প্রহরী হত্যা: টাকা লুটের উদ্দেশ্যে নাকি ব্যক্তিগত কারণ? কী বলছে পুলিশ?

রাজধানীতে এটিএম বুথের নিরাপত্তাকর্মীকে কুপিয়ে হত্যা

কেএনএফকে সহযোগিতা, বান্দরবান থেকে একজন গ্রেপ্তার

ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলার শিকার সেই চিকিৎসকের মৃত্যু

রাষ্ট্রপতির আত্মীয় পরিচয়ে প্রতারণা, নিঃস্ব বহু ট্রাভেল ব্যবসায়ী

এই বিভাগের সব খবর

শিরোনাম :