পরীমনির বোট ক্লাবে যাওয়া নিয়ে এ কী বললেন মিশা!

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুন ২০২১, ২০:৫৫ | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৭:২১

গত ৯ জুন মধ্যরাতে সাভারে অবস্থিত ঢাকা বোট ক্লাবে গিয়ে নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যবসায়ীর দ্বারা যৌন হেনস্তা ও মারধরের শিকার হন চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি। কিন্তু তার মতো একজন নায়িকার অতো রাতে ক্লাবে যাওয়াকে ভালো চোখে দেখছেন না খল অভিনেতা ও শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

মঙ্গলবার দুপুরে ডিবি অফিসের সামনে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ ব্যাপারে অভিনেতা বলেন, ‘পরীমনি অতো রাতে বোট ক্লাবে না গেলেও পারতো।’

পরীমনিকে বড় নায়িকা উল্লেখ করে মিশা বলেন, ও (পরীমনি) যে লেভেলের নায়িকা, সিনেমার কথা নিয়ে কোনো মিটিং করতে হলে প্রযোজককে ওর কাছে যেতে হবে। পরীর বাসায় গিয়ে সিনেমা সাইন করাতে হবে। পরীমনির তাদের কাছে যাওয়া উচিত হয়নি।’

নায়িকার পক্ষ নিয়ে তিনি এও বলেন, ‘যে ক্লাবে পরীমনি গিয়েছিল, তার ফুটেজ থাকার কথা। এত বড় একটা ক্লাব সেখানে অবশ্যই সিসিটিভি ক্যামেরা আছে। আইনশৃঙ্খলা বাহিনীর শুধু তাদের কথা শুনলেই হবে না, পরীর কথাও শুনতে হবে।’

এর আগে রবিবার রাতে পরীমনি তার বনানীর বাসায় সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, ৯ জুন রাতের ঘটনা জানানোর পরও শিল্পী সমিতি থেকে তিনি কোনো সহায়তা পাননি। শুধু ‘দেখতেছি দেখতেছি’ বলে সময়ক্ষেপণ করা হয়েছে।

পরদিন ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এই অভিযোগেরও ব্যাখ্যা দেন সমিতির সভাপতি মিশা সওদাগর। তিনি লেখেন, ‘পরীমনি সমিতিতে কোনো লিখিত অভিযোগ দেয়নি। তবুও সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি। সর্বক্ষণ তার সঙ্গে যোগাযোগ রাখছি। পাশাপাশি থানায় মামলা নেয়ার ব্যাপারে অনুরোধ করেছি।’

এদিকে নানা সমালোচনা ও বিতর্কের পর অবশেষে পরীমনিকে যৌন হেনস্তা ও হত্যাচেষ্টার ঘটনায় নিন্দাও জানিয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। সোমবার (১৫ জুলাই) রাত দেড়টার দিকে সমিতির সাধারণ সম্পাদক ও অভিনেতা জায়েদ খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই নিন্দা জানানো হয়।

গত ৯ জুন মধ্যরাতে ঢাকা বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনিকে মারধর ও ধর্ষণচেষ্টা করা হয় বলে তিনি অভিযোগ করেন। গত রবিবার রাত ৮টার দিকে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে এবং রাত ১১টার দিকে সংবাদ সম্মেলন করে এই ঘটনা প্রকাশ করেন নায়িকা। তিনি এ ঘটনার বিচার দাবি করেন এবং তার প্রাণের সংশয় রয়েছে বলে উল্লেখ করেন। অভিযোগে তিনি নাসির উদ্দিন মাহমুদ ও অমি নামে দুই ব্যবসায়ীর নাম উল্লেখ করেন।

এরপর সোমবার সকালে পরীমনি মিরপুরের রূপনগর থানায় লিখিত অভিযোগ করেন। তবে ঘটনাটি সাভার থানাধীন হওয়ায় অভিযোগটি সেখানে পাঠানো হয়। এরপর বেলা ১১টার দিকে সাভার মডেল থানায় হাজির হয়ে নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ আরও অজ্ঞাত চারজনকে আসামি করে মামলা করেন পরীমনি। এদিন দুপুর নাগাদ নাসির ও অমিসহ মোট পাঁচজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ-ডিবি। এসময় তাদের সংগ্রহে থাকা বিদেশি মাদক উদ্ধার করা হয়।

এই ঘটনায় সোমবার দিবাগত রাত ১২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় গ্রেপ্তারকৃতদের নামে আলাদা একটি মামলা করা হয়। বাদী হয়ে মামলাটি করেন গোয়েন্দা পুলিশ (ডিবি) গুলশান জোনাল টিমের উপ-পরিদর্শক (এসআই) মানিক কুমার সিকদার। মঙ্গলবার বিকালে গ্রেপ্তারকৃতদের প্রত্যেককে ৭ দিন করে রিমান্ড দিয়েছে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি।

ঢাকাটাইমস/১৫জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

২৩ এপ্রিলকে চলচ্চিত্রের কালো দিবস ঘোষণা

সুচিত্রা সেন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘মাইক’ পুরস্কৃত

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এই বিভাগের সব খবর

শিরোনাম :