‘বিএনপির বিভক্তির কারণে ক্ষমতাসীনরা সুযোগ পেয়েছে’

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ১৮:১৬

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪০তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জাতীয়তাবাদী যুবদলের ফরিদপুর বিভাগীয় এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকাল চারটা পর্যন্ত অনুষ্ঠিত এ সভায় ঢাকা থেকে কেন্দ্রীয় নেতাদের সঙ্গে ফরিদপুরসহ রাজবাড়ি, মাদারিপুর, গোপালগঞ্জ ও শরিয়তপুর জেলা ও ফরিদপুর মহানগর যুবদলের নেতারা পৃথক অবস্থান থেকে ভার্চুয়ালি অংশ নেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। সভাপতিত্ব করেন যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নিরব। সভায় বিশেষ অতিথি হিসেবে যোগ দেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু, সহ-সভাপতি আবু সেলিম চৌধুরী, মাহবুবুল হাসান ভুইয়া পিংকু। সঞ্চালক ছিলেন যুবদলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সম্পাদক নুরুল ইসলাম নয়ন।

সভায় ফরিদপুর উচ্চ বিদ্যালয় মার্কেট ভবন থেকে ফরিদপুর বিভাগীয় কমিটির প্রধান আবু সেলিম চৌধুরীর নেতৃত্বে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি আলী আশরাফ নান্নু, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন, সাধারণ সম্পাদক জাহাঙ্গির হোসেন, শহরের গোয়ালচামট থেকে পিংকুর নেতৃত্বে ফরিদপুর মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরীজ, যুগ্ন সম্পাদক খান টিটু, সাংগঠনিক সম্পাদক বিএম নাহিদ বক্তব্য দেন। এছাড়া বৃহত্তর ফরিদপুরের যুবদলের শীর্ষ নেতারা স্ব স্ব জমায়েত থেকে বক্তব্য দেন।

এসময় বক্তারা বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে পরিকল্পিতভাবে হত্যার চেষ্টা করা হচ্ছে। এ কারণে তারা গণতন্ত্রকে ভুলিন্ঠিত করে আবারো বিনা ভোটে ক্ষমতা পাকাপোক্ত করার চক্রান্ত চালাচ্ছে। বিপ্লব সংগঠিত করতে না পারলে আপোষের রাজনীতি অর্থহীন।

তারা বলেন, আজ আমরা গ্রুপিংয়ে বিভক্ত। এ কারণে ক্ষমতাসীনরা সুযোগ পেয়েছে বিনা ভোটের নির্বাচন করার। ঘরে বসে থাকার আর সময় নেই। যদি আগামীতেও তারা বিনা ভোটে এভাবে ক্ষমতায় যায় তাহলে দলের কোনো অস্তিত্ব থাকবে না।

(ঢাকাটাইমস/১৫জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :