পাবনায় অটোরিকশাচালক হত্যা: ৭২ ঘণ্টায় রহস্য উদঘাটন

প্রকাশ | ১৫ জুন ২০২১, ২১:১৪

নিজস্ব প্রতিবেদক, পাবনা

পাবনার সাঁথিয়ায় সেলিম হোসেন (২৫) নামে এক অটোরিকশাচালককে পায়ের রগ কেটে হত্যার ৭২ ঘণ্টার মধ্যে রহস্য উদঘাটন করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পাবনা জেলা পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এই তথ্য দেন পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

তিনি জানান, পুলিশি তদন্ত ও তথ্যপ্রযুক্তির সহায়তায় হত্যাকারীদের শনাক্ত করা হয়েছে। ১২ ভোর সাড়ে ৬টার সময় ঢাকা জেলার ধামরাই থানা নওগাঁ বাজারের জনৈক বক্করের ইটভাটা হতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- সাঁথিয়া ছোন্দহ এলাকার রাসেল হোসেন, সাঁথিয়া বহলবাড়িয়া পূর্বপাড়া রানা শেখ, একই এলাকার শীলা খাতুন, হোসেন আলী, আতাইকুলার দেলোয়ার হোসেন।

পরিকল্পনা মোতাবেক আসামিরা একই তারিখ বিকাল ৫টার সময় মাহমুদপুর বাজারে একত্রিত হয়। সেখান থেকে রিজার্ভ ভাড়ার কথা বলে ভিকটিম সেলিমকে মাহামুদপুর বাজারে আসতে বলে। সেলিম মাহামুদপুর বাজারে এলে আসামি রাসেল, রানা, আল আমিন, সাগর এবং হোসেন ভিকটিম সেলিমের ইজিবাইকে করে বহালবাড়ীয়ার কালুকাটায় পৌঁছে পূর্বপরিকল্পনা মতো ইজিবাইকটি মোড়ে রেখে কালুকাটা চকে আইলের উপর বসে গাজা সেবন করতে থাকে। রাত ৯টার দিকে ভিকটিম সেলিম নেশাগ্রস্ত হয়ে পড়লে আসামিরা চাকু এবং হাতুরি দিয়ে নৃশংসভাবে সেলিমকে হত্যা করে।

আসামিরা সেলিমের মৃত্যু নিশ্চিত করে ইজিবাইকটি নিয়ে একই রাতে আতাইকুলা বাজারে যায় এবং রাত সাড়ে ৯টার দিকে ভাংরির দোকানদার দেলোয়ারের নিকট  ৩১৫০০/- টাকা দিয়ে ইজিবাইকটি বিক্রি করে নিজেদের মধ্যে টাকা ভাগাভাগি করে নেয়। এই ব্যাপারে সাঁথিয়া থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৫জুন/এলএ)