বগুড়ায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার ২

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুন ২০২১, ২১:২৩

বগুড়ার শেরপুরে কিশোরীকে ধর্ষণের ঘটনায় দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে গত ১৩ জুন ওই কিশোরীকে শেরপুর থেকে উঠিয়ে নিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ করা হয়।

পরদিন সোমবার কিশোরীর পালিত বাবা ওসমান আলী শেরপুর থানায় আসামিদের নাম উল্লেখ করে তিনজনের বিরুদ্ধে মামলা করলে পুলিশ দুজনকে মঙ্গলবার দিবাগত রাতে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেপ্তাররা হলেন- ধুনট উপজেলার এলাঙ্গী পশ্চিমপাড়া এলাকার মৃত বেলায়েত প্রমানিকের ছেলে তারিকুল ইসলাম তারেক (২৫) ও একই উপজেলার নলডাঙ্গা পশ্চিমপাড়া গ্রামের বাবুল মন্ডলের ছেলে ওয়াসিম মন্ডল (২৫)।

মামলা সূত্রে জানা গেছে, তরিকুল ইসলাম তারেকের সঙ্গে এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে ওই কিশোরীর পরিচয় হয়। এরই ধারাবাহিকতায় গত ১৩ জুন তারেক দেখা করার কথা বলে কিশোরীকে ডেকে নেয়। পরে কিশোরীর বাড়ির পাশে একটি স্কুলের কাছে দেখা করতে গেলে তরিকুল ইসলাম তারেক ও ওয়াসিম অজ্ঞাতনামা সিএনজিচালিত অটোরিকশায় জোর করে উঠিয়ে নেয়। এরপর ধুনট হাসপাতাল রোডে পুরাতন বিদ্যুৎ অফিসে আসামি রানার বাড়ির ছাদে নিয়ে যায় কিশোরীকে।

এরপর তারেক ওই কিশোরীকে ধর্ষণের পর মোটরসাইকেলযোগে শালফা ব্রিজের কাছে নামিয়ে দিয়ে যায়। পরে কিশোরী বাসায় ফিরে বিষয়টি বাবা-মাকে বলে। এরপর বাবা ওসমান আলী থানায় গিয়ে অভিযোগ করেন।

শেরপুর থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় কুমার সঙ্গীয় ফোর্সসহ ধুনট উপজেলায় অভিযান চালিয়ে তারেক ও ওয়াসিমকে গ্রেপ্তার করে।

শেরপুর থানার ওসি শহীদুল ইসলাম জানান, মেয়েটির বয়স ১৪ বছর। অভিযুক্ত ধর্ষক মোবাইলে মিথ্যা বলে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরপর তাকে ধর্ষণ করে।

তিনি বলেন, ‘এ ঘটনার সঙ্গে জড়িত দুজনকে গ্রেপ্তারের পর আজ (মঙ্গলবার) কোর্টে চালান করা হয়েছে। আরেক আসামি রানা পলাতক রয়েছে। তাকেও গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।’

(ঢাকাটাইমস/১৫জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :