নুসরাত কাকে বললেন বাচ্চার আসল বাবাকে খুঁজে দিতে?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুন ২০২১, ১০:৫৬ | প্রকাশিত : ১৬ জুন ২০২১, ১০:৫২

অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানকে নিয়ে অনুরাগীদের কৌতুহল যেন কমছেই না। তার মা হতে চলার খবর প্রকাশ হতেই গোটা পশ্চিমবঙ্গে হইচই পড়ে গেছে। সংবাদ মাধ্যমেও তাকে নিখিল-নুসরাত-যশের ত্রিকোণ সম্পর্ক নিয়ে বিস্তর আলোচনা। কিন্তু নায়িকার সন্তানের পিতৃ পরিচয় এখনও জানা যায়নি।

কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছে নুসরাতের বেবি বাম্পের ছবি। কাজেই, তার মা হওয়ার খবর যে নিছক গুজব নয় তা ইতোমধ্যে প্রমাণিত। তারই মাঝে একটি মিম ঘুরছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে নুসরাতের সঙ্গে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে নিয়ে জল্পনা।

ব্রাত্য বসুর ছবি ‘ডিকশনারি’তে জুটি বেঁধেছিলেন আবীর-নুসরাত। সেখানে স্বামী-স্ত্রীর চরিত্রে দেখা গেছে তাদের। সম্প্রতি এই ছবির ওয়ার্ল্ড টেলিভিশন প্রিমিয়ার হয়েছে। তা থেকেই হয়তো মিম বানানোর কথা ভেবেছেন কেউ।

ছবিতে দেখা যাচ্ছে আবীর নুসরাতের দিকে তাকিয়ে রয়েছেন। তিনি নুসরাতকে জিজ্ঞাসা করছেন, ‘বলুন আপনাকে কীভাবে সাহায্য করতে পারি।’ নুসরাত বলছেন, ‘আমার বাচ্চার আসল বাবাটাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু।’ এই মিম চারিদিকে ছড়িয়ে পড়েছে। নেটিজনেরা বারবারই আক্রমণ করছেন নুসরাতকে।

সবারই ধারণা, এই বাচ্চার আসল বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। যিনি নুসরাতের বর্তমান প্রেমিক। তারা ছয় মাসের বেশি সময় ধরে লিভ ইন করছেন। এছাড়া নিখিলও জানিয়ে দিয়েছেন, বাচ্চার বাবা তিনি নন। তাই নুসরাতের মুখ থেকেই বাচ্চার আসল বাবার নাম শোনার অপেক্ষায় সকলে।

ঢাকাটাইমস/১৬জুন/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :