সে রাতে অচেতন অবস্থায় বোট ক্লাব থে‌কে পরীম‌নি‌কে বের করা হয়

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুন ২০২১, ১১:১৭ | প্রকাশিত : ১৬ জুন ২০২১, ১৫:২৫

গত ৯ জুন বুধবার মধ্যরাতে সাভারের বোট ক্লাবে চিত্রনায়িকা পরীমনির সঙ্গে কী ঘটেছিল, তার একটি সিসিটিভি ফুটেজ ফাঁস হয়েছে। সেই ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা গেছে, সেদিন রাত ১২টা ২২ মিনিটে বোট ক্লাবের সামনে একটি কালো গাড়ি দাঁড়ায়। সেটি থেকে নামেন পরীমনি, জিমি ও অমি। কিছুক্ষণ পর গাড়ি থেকে বের হন বনিও। ক্লাবের রিসিপশনেও অমির সঙ্গে পরীমনিসহ অন্যদের ঢুকতে দেখা যায়। সেখানে আগে থেকেই ছিলেন নাসির উদ্দিন মাহমুদ।

দেড় ঘণ্টা পর পরীমনিকে অচেতন অবস্থায় কোলে করে দৌড়ে বের হন জিমি ও একজন নিরাপত্তা প্রহরী। পেছনে আসেন অমিও। ক্লাবে অমির কালো গাড়িতে গেলেও পরীমনি ফিরেছেন সাদা রঙের একটি গাড়িতে। এ সময় অমিকে সাহায্যের পরিবর্তে শাসাতে দেখা যায়।

সেখান থেকে রাত ৩টা ৫২ মিনিটে বনানী থানায় আসেন পরীমনি। ডিউটি অফিসারের রুমেও তাকে অসুস্থ দেখা যায়। কিছুক্ষণ পর সেখান থেকে বেরিয়ে যান। পুলিশ গাড়িতে করে এভারকেয়ার হাসপাতালে পাঠিয়ে দেয় নায়িকাকে।

পরীমনির দাবি, সে রাতে জোর করে তাকে মদ পান করানো হয়েছিল। পুলিশ বলছে, পরীমনিকে নাসিরের কাছে তুলে দিয়েছিলেন অমি। পানীয়র সঙ্গে নেশাদ্রব্য খাইয়ে তাকে ধর্ষণচেষ্টা ও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়। বোট ক্লাবের সিসিটিভির ফুটেজে ঘটনার প্রমাণও মিলেছে।

এই ঘটনায় সাভার থানায় সোমবার পরীমনির দায়ের করা মামলায় নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। পুলিশের কাছে দোষ স্বীকার করেছেন অমি ও নাসির। পরীমনির অভিযোগের পরিপ্রেক্ষিতে তাদের গ্রেপ্তারের পর রিমান্ডে নিয়েছে ডিবি।

ডিএমপির গোয়েন্দা উত্তর বিভাগের যুগ্ম কমিশনার হারুন অর রশীদ জানান, পরীমনিকে পরিকল্পিতভাবেই বোট ক্লাবে নিয়ে গিয়েছিলেন অমি। জিজ্ঞাসাবাদে পরীমনিকে নির্যাতনের কথা স্বীকার করেছেন নাসির।

ঢাকাটাইমস/১৬জুন/এসকেএস/এজেড/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :