অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটকে কমিটি বিলুপ্ত

প্রকাশ | ১৬ জুন ২০২১, ২০:০৭

সাভার (ঢাকা) প্রতিনিধি, ঢাকাটাইমস

ঢাকার আশুলিয়া থানার শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। নিজের অবৈধ অস্ত্র গ্যারেজে রেখে চাচাকে ফাঁসানোর চেষ্টা করায় ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রবিউল ইসলাম রবিকে আটক করে র‌্যাব। এ খবর প্রকাশ হওয়ার পরপরই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

কমিটি বিলুপ্তির বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সভাপতি সাইদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনীর।

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ছাত্রলীগের ঢাকা জেলার অন্তর্গত আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন শাখা কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো। একই সঙ্গে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে শিমুলিয়া ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম রবিকে বহিষ্কারের জন্য ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নিকট সুপারিশ করা হয়েছে।

এর আগে সোমবার (১৪ জুন) রাত সাড়ে ৩টার দিকে রবিকে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রনস্থল গ্রাম থেকে অস্ত্রসহ আটক করে র‌্যাব-৪। এসময় একটি ম্যাগাজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। রবি চাচাকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে নিজেই ফেঁসে যায় বলে দাবি চাচা নজরুল ইসলাম কাজীর।

ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আটক রবি একই এলাকার আবুল হাসানের ছেলে। তিনি আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসাবে দায়িত্ব পালন করছিলেন।

(ঢাকাটাইমস/১৬জুন/এলএ)